রাঙামাটিতে কৃষকদের মাঝে কৃষি সরঞ্জাম, ফলজ ও বনজ চারা বিতরণ

Published: 14 Jul 2022   Thursday   

বৃহস্পতিবার রাঙামাটিতে কৃষকদের মাঝে কৃষি সরঞ্জাম, ফলজ ও বনজ চার, দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় পরিষদ সভা কক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রæ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, সদস্য হাজী মুছা মাতব্বর, সদস্য অংসুই ছাইন চৌধুরী, সদস্য ঝর্ণা খীসা, সদস্য দিপ্তীময় তালুকদার,  সদস্য সবির কুমার চাকমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য নিউচিং মারমা, সদস্য ইলিপন চাকমা, সদস্য প্রিয় নন্দ চাকমা, সদস্য বিপুল ত্রিপুরা, সদস্য মোসাম্মৎ আছমা বেগম, সদস্য আব্দুর রহিম, নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠানে ৯০ জন দুস্থ মহিলাকে ৯০টি সেলাই মেশিন, ১৮জন কৃষককে ১৮টি পাওয়ার টিলার, ৪৫জন কৃষককে ৪৫টি পাওয়ার পাম্প, ১২০০০ ফলজ ও বনজ চারা এবং রাঙামাটি কলেজ গেইটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪জন ব্যবসায়ীকে জন প্রতি ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।


এছাড়া পরিষদের পক্ষ থেকে কাপ্তাই উপজেলাধীন ৩নং চিৎমরম ইউনিয়নে সন্ত্রাসীর হাতে নিহত আওয়ামী লীগ দুই পরিবারের মাঝে পরিবার প্রতি ৩লক্ষ টাকা করে মোট ৬লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।  
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত