বিলাইছড়িতে পুষ্টি সমন্বয় কমিটি`র ২ দিন ব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত

Published: 21 Jul 2022   Thursday   

বৃহস্পতিবার বিলাইছড়িতে উপজেলা  পুষ্টি  সমন্বয় কমিটির (ইউএনসিসি) পুষ্টি পরোক্ষ কর্মসূচি বিষয়ক সতেজকরন দু`দিন ব্যাপী প্রশিক্ষণ শেষ হয়েছে। 

 
বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট ( বারটান) এবং   লিডারশীপ টু এনসিউর এড্ইকুয়েট  নিউট্রিশন ( লীন) প্রকল্পের সহযোগিতায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি উপজেলা পরিষদ কনফারেন্স কক্ষে  এই প্রশিক্ষণের  আয়োজন করে। 
 
প্রশিক্ষণে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন  কৃষি মন্ত্রণালয়ের উপ-সচিব ড. রাজু আহমেদ। উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন পুষ্টি সমন্বয় কমিটির  উপদেষ্টা ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, কমিটির সদস্য ও ভাইস চেয়ারম্যান (নারী) উৎপলা চাকমাসহ কমিটির সকল সদস্যরা। 
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.
 
এছাড়া প্রশিক্ষণের সমাপনী দিনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাঙ্গামাটি পার্বত্য জেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য ও জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা বরুন কুমার দত্ত,  আঞ্চলিক পরিষদের  নির্বাহী কর্মকর্তা সুবর্ণা চাকমা, জেলা সমাজসেবা এসিস্ট্যান্ট ডিরেক্টর রুপনা চাকমা, আঞ্চলিক পরিষদের সদস্য সাধু রাম ত্রিপুরা প্রমূখ।

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত