রাঙামাটিতে যুবদলের নেতা শিশির বিন্দু চাকমার পদত্যাগ পত্র প্রত্যাহার

Published: 03 Aug 2022   Wednesday   

রাঙামাটি জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক শিশির বিন্দু চাকমা পদত্যাগপত্র গ্রহন করেননি জেলা নেতৃবন্দ। তার পদত্যাগ প্রত্যাখান করে তাকে স্বপদে বহাল রাখা হয়েছে। গত ২৩ জুলাই শিশির বিন্দু চাকমা ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে তিনি জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক বরাবরে পদত্যাগ পত্র জমা দেন।


জেলা বিএনপি ও সাধারন সম্পাদকের বরাবরে দেওয়া পদত্যাগ পত্রে জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক শিশির বিন্দু চাকমা উল্লেখ করেন তিনি দীর্ঘ বছর ধরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) জড়িত রয়েছেন। কিন্তু ব্যক্তিগত ও পারিবারিক কারণে জেলা বিএনপির সকল দায়িত্ব থেকে অব্যাহতি পাওয়ার জন্য আবেদন জানাচ্ছি।


এ ব্যাপারে জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক শিশির বিন্দু চাকমার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দীর্ঘ বছর ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত রয়েছেন দলকে ভালোবেসে এবং সেই মানসিকতা নিয়ে দলের জন্য কাজ করছেন। কিন্তু ব্যক্তিগত ও পারিবারিক কারণে দল থেকে পদত্যাগের জন্য গত ২৩ জুলাই জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে অবেদন পত্র জমা দিই। তবে জেলা বিএনপির নেতৃবৃন্দ তার পদত্যাগপত্র প্রত্যাহার করার অনুরোধ জানিয়েছেন। এরই প্রেক্ষিতে নেতৃবৃন্দের অনুরোধে পদত্যাগ পত্র প্রত্যাহার করতে বাধ্য হয়েছি। তাই দলকে ভালোবেসে তার উপর অর্পিত দায়িত্বের যথাযথভাবে পালন করে যাবো। তিনি তার রাজনীতি জীবনে কোন ভূল ক্রতি হয়ে থাকলে সবাইকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানিয়েছেন।


জেলা বিএনপি সভাপতি দীপন তালুকদার দীপু জানান, জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক শিশির বিন্দু চাকমার পদত্যাগ পত্র তার কাছে জমা দিলেও তিনি তা গ্রহন করেননি। যারা রাজনীতির সাথে জড়িত রয়েছেন তাদের চাপের মধ্যে থাকতে হয়। তবে এই দুর্দিনে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠন নেতাকর্মীরা আন্তরিকভাবে এগিয়ে গিয়ে জনগণের পাশে থেকে রাজীনৈতিক অর্পিত পালন করেন তার জন্য আহŸান জানাচ্ছি। তিনি আরো জানান, শিশির বিন্দু চাকমার পদত্যাপত্র আমরা গ্রহন করিনি। তিনি তার স্বপদে বহাল রয়েছেন। আমি আশা করি শিশির বিন্দু চাকমা একজন দায়িত্ববান ব্যক্তি হিসেবে দেশের ক্রান্তিলগ্নে বিএনপির কর্তৃক প্রদত্ত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে দেশের গণতান্ত্রিক আন্দোলনকে বেগবান করবেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত