সভাপতি লোকমান ও সা: সম্পাদক ইকবাল নির্বাচিত

Published: 04 Aug 2022   Thursday   

রাঙামাটিতে মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির ৬ষ্ঠ ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে চেয়ার প্রতীকে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো: লোকমান হাকীম ও আনারস প্রতীকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, কামাল হোসেন চৌধুরী (ইকবাল)।

 

বুধবার (৩আগষ্ট) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৪১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। রাত ৮টায় নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে। তারা জানান, আগামী দুই (০৩) বছরের জন্য বর্তমান এ নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবেন।

 

নির্বাচনে ১০টি পদের বিপরীতে ১৫ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করলেও সাধারণ সম্পাদক পদে মো. কামাল হোসেন চৌধুরী (ইকবাল) ও সাংগঠনিক সম্পাদক পদে মো. ইউছুফ বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

 

প্রাপ্ত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে মো: লোকমান হাকীম (চেয়ার) মার্কায় ৯২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী রিটন বড়ুয়া (ছাতা) মার্কায় পেয়েছেন ৫৬ ভোট।


সহ সভাপতি পদে মো: শরিকুল ইসলাম (বটগাছ) মার্কায় ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো; দানু মিয়া (দোয়েল পাখি) মার্কায় পেয়েছেন ১]৮২ ভোট এবং মোঃ আলী আক্কাস (হরিণ) মার্কায় পেয়েছেন ৬৫ ভোট।

 

সাধারন সম্পাদক পদে মো: কামাল হোসেন চৌধুরী ইকবাল (আনারস) মার্কায় প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

 

সহ-সাধারন সম্পাদক পদে মোঃ আব্দুল হান্নান (গরুর গাড়ী) মার্কায় ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মোঃ শফিকুল ইসলাম (টেলিভিশন) মার্কায় পান ৫৬ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মো: ইউছুফ (টেবিল) মার্কায় প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। অর্থ সম্পাদক পদে মোঃ আলমগীর (বাঘ) মার্কায় ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী রতন কুমার বড়–য়া (মাছ) মার্কায় পেয়েছেন ৪১ ভোট।

 

অন্যদিকে কার্য্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মো: ইসমাইল (কলসি) মার্কায় ১০৬ ভোট, মো: কুতুব উদ্দিন (প্রজাপতি) ৯৯ ভোট, মো: মামুন (চাকা) ৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এদিকে মো: আনোয়ার হোসেন (শাপলা) মার্কায় ৫৮ ভোট পেয়ে সদস্য পদে পরাজিত হয়েছেন।

 

নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন- মো. জয়নাল আবেদীন, সদস্য সচিব ছিলেন- মো. জাহাঙ্গীর আলম তালুকদার, সদস্য- মো. কামাল উদ্দীন, মো. আবুল হোসেন বালি, মো. মহিউদ্দীন পেয়ারু। এসময় সরকারী বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরাও উপস্থিত থেকে নির্বাচন পরিচালনায় সহযোগিতা করেন।

 

এদিকে মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির ৬ষ্ঠ ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল নির্বাচিত সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জেলা আওয়ামীলীগ ও জেলা বিএনপির নেতা-কর্মীরা এবং ব্যবসায়ী নেতৃবৃন্দরাসহ নানা শ্রেণি পেশার মানুষ। রাঙামাটি করাতকল সমিতির নির্বাচনে বিজয়ী প্রার্থীরা সংগঠনের সাথে জড়িত ব্যবসায়ীদের আশা আকাঙ্খা পূরণে কাজ করবেন সকলের প্রত্যাশা।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত