বাঘাইছড়িতে বিদমান দুদলের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটলেও হতাহতের খবর মিলেনি

Published: 26 Aug 2022   Friday   

শুক্রবার রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে আঞ্চলিক রাজণেতিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(সন্তু লারমা) ও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিকস ফ্রন্ট(ইউপিডিএফ) মধ্যে ঘন্টাব্যাপী বন্দুক যুদ্ধের খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে গেলেও কোন হতাহতের কোন আলামত পায়নি।


জানা গেছে, শুক্রবার সকালের দিকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের উত্তর জারুলছড়ির দুলুবনিয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপিডিএফ ও জেএসএসের মধ্যে প্রায় ঘন্টাব্যাপী বন্দুক যুদ্ধ সংগঠিত হয়। উভয় পক্ষের শত শত রাউন্ড গুলি বিনিময় ঘটে। তবে হতাহতের খবর নিশ্চিত হওয়া যায়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে জঙ্গলের মধ্যে এক ব্যক্তির মরদেহ পরে থাকার ছবি দেখা গেলেও তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় আতংক বিরাজ করছে। ঘটনার খবর পেয়ে আইন-শৃখলা বাহিনী ঘটনাস্থলে গেলেও কোন লাশের সন্ধান পায়নি।


বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) টমাস বড়–য়া জানান, গোলাগুলির ঘটনা যে স্থানে ঘটেছে সেটি খুবই দুর্গম। তবে খবর পেয়ে তিনি এবং তার পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকা পরিদর্শন করেছেন। কিন্তু ওই এলাকায় গোলাগুলির কোন আলামত এমনকি কোন লাশের সন্ধান পাওয়া যায়নি। এছাড়া এলাকাটির আশাপাশের কোন ঘরবাড়ি নেই। তবে পাশর্^বর্তী এলাকার লোকজনদের সাথে কথা বলে জানা গেছে তারা গোলাগুলির শব্দ শুনেছেন।


উপজেলা নিবার্হী কর্মকর্তা রুমানা আক্তার জানান, গোলাগুলির হয়েছে শুনতে পেয়েছি বঙ্গলতলী দুলুবনিয়া এলাকায়। কিন্তু কোন লাশ এখনো পাওয়া যায়নি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত