রাঙামাটিতে জীবন বীমা কর্পোরেশনের মরনোত্তর চেক প্রদান

Published: 06 Jun 2015   Saturday   

শনিবার জীবন বীমা কর্পোরেশন রাঙামাটি শাখার উদ্যোগে মরনোত্তর এককালীন এক লক্ষ বাষট্টি হাজার পাঁচশত চৌদ্দ টাকার চেক প্রদান করা হয়েছে।

শহরের বনরুপাস্থ জীবন বীমা কার্যালয়ে অনুষ্ঠিত চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জীবন বীমা কর্পোরেশন, চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার আফতাব উদ্দিন চেীধুরী। জীবন বীমা কর্পোরেশনের রাঙামাটি শাখার উন্নয়ন ম্যানেজার ইনচার্জ বিমল চাকমার (বিশ্বনাথ) সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ডেপুটি ম্যানেজার (উন্নয়ন) নরোত্তম দত্ত, ডেপুটি ম্যানেজার প্রশাসন ও সংস্থাপন মোহাম্মদ হোসাইন সহকারী ম্যানেজার সেলস ইনচার্জ জনাব নাজমুল হক, রাঙামাটি পৌরসভার কাউন্সিল কালায়ন চাকমা, রবিউল আলম রবি ও বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবু সৈয়দ।

অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও জীবন বীমার সংশ্লিষ্ট ডিও, এজেন্ট, ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি প্রয়াত ভদন্ত জ্ঞানধবজা মহাথের মরন্নোত্তরদাবী হিসেবে নমিনি ও তার নাতি সুকন চাকমাকে এক লক্ষ বাষট্টি হাজার পাঁচশত চৌদ্দ টাকার চেক হস্তান্তর করা হয়।

বিশেষ অতিথির বক্তব্যে কালায়ন চাকমা বলেন বীমার প্রতি মানুষের যে নীতিবাছক ধারনা ছিল, এই অনুষ্ঠানের মাধ্যমে সেই ভ্রান্ত ধারনা দুর হবে এবং জীবন বীমার প্রতি আগ্রহ সৃষ্টি হবে বলে মত প্রকাশ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে ডেপুটি ম্যানেজার (উন্নয়ন) নরোত্তম দত্ত বলেন, জীবন বীমা কর্পোরেশন, রাঙামাটি অফিসকে আরও গতিশীল ও সম্প্রসারন করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা ও পরামর্শ দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার আফতাব উদ্দিন চেীধুরী বলেন প্রাপ্ত টাকা যেন সঠিকভাবে ব্যবহার করে নিজে এবং অন্যকে বীমা করার পরামর্শ দেন। কারন জীবন বীমা কর্পোরেশন শুধু নেয় না, দিতেও জানে। বীমা শুধু সঞ্চয় নয়, বিপদে বন্ধু হিসেবেও পাশে দাড়ায়। তাই তিনি প্রত্যেক মানুষের যার যার সার্মথ্য অনুসারে একটি বীমা পলিসি গ্রহন করে পরিবারে আর্থিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য সকলকে অনুরোধ করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত