সুকৃতি ভট্টাচার্য্যর রচিত কাব্যগ্রন্থ বৈচিত্র বাসনার মোড়ক উন্মোচন

Published: 11 Dec 2016   Sunday   

রোববার রাঙামাটিতে কাঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুকৃতি ভট্টাচার্য্যর রচিত প্রথম কাব্যগ্রন্থ বৈচিত্র বাসনার মোড়ক উন্মোচন ও  আলোচনা সভার  আয়োজন করা হয়।

 

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী।

 

রাঙামাটি সদর উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চারণ সাংবাদিক ও দৈনিক গিরিদর্পণের সম্পাদক একেএম মকছুদ অাহমদ,রাঙামাটি পৌর সভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন, রাঙামাটি সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার এএসএম মনিরুজ্জামান, কাঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বদিউল অালম। স্বাগত বক্তব্য রাখেন কাব্যগ্রন্থের লেখিকা সুকৃতি ভট্টাচার্য্য। অালোচনা সভা শেষে অতিথিরা কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করেন। অনষ্ঠান পরিচালনা করেন স্বর্নটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির আহমদ তালুকদার।

 

প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী বলেন,শিক্ষার কোন শেষ নাই। স্কুলে পাঠদানের পাশাপাশি লেখিকা যে কাব্যগ্রন্থ রচনা করলেন তাতে অন্যান্যরা উৎসাহিত হবে। তিনি প্রকাশনার কাজে  সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দেন। তিনি পৌরবাসীর সেবা করতে নতুন নতুন প্রস্তাবনা প্রদান করাসহ সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে একেএম মকছুদ অাহমদ বলেন, আমার জীবনের অনেক সময় শিক্ষকতার কাজে জড়িত ছিল।শিক্ষকতা ছেড়ে আমি সংবাদ জগতে পদার্পন করি।

 

তিনি আরো বলেন,কাব্যগ্রন্থের লেখিকা যেভাবে তার লেখনিতে সবকিছু তুলে ধরেছে তাতে অামি মুগ্ধ। তার কবিতা বিভিন্ন সংবাদপত্রে ছাপানোর অাশ্বাস দিয়ে তিনি অারো বলেন, শিক্ষকতার পাশাপাশি লেখার যে একাগ্রতা তাতে স্কুলের অন্যান্য শিক্ষকসহ ছাত্রছাত্রীরা উৎসাহবোধ করবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত