রাঙামাটিতে আইন সেবার মান উন্নয়নে সম্ভাব্য করণীয় ও কৌশল নির্ধারণ পরামর্শক সভা

Published: 10 Jan 2017   Tuesday   

মঙ্গলবার রাঙামাটিতে গরিব ও দুঃখীদের আইন সেবার মান উন্নত করার লক্ষে সম্ভাব্য করণীয় ও কৌশল নিনর্ধারণ পরামর্শক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বেসরকারী উন্নয়ন সংস্থা গ্রীনহীলের উদ্যোগে আশিকা সন্মেলন কক্ষে আয়োজিত পরামর্শক সভার প্রধান অতিথি ছিলেন রাঙামাটিজেলা ও দায়রা জজ আজিজুল হক। গ্রীনহীলের চেয়ারপার্সন টুকু তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাজী মহসেন। বক্তব্যে রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার, রাঙামাটি জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর রফিকুল ইসলাম,জেলা আইনজীবি সমিতির সভাপতি প্রতীম রায়,জেলা সমাজ সেবা  অধিদপ্তরের উপ-পরিচালক নূরুল ইসলাম, সিনিয়র আইনজীবি পরিতোষ কুমার দত্ত ।

 

স্বাগত বক্তব্য রাখেন, গ্রীণহিলের  কর্মসূচি পরিচালক লাল ছোয়াক পাংখোয়া এবং সমীক্ষা প্রতিবেদন উপস্থাপন করেন শিখা প্রকল্পের কর্মকর্তা বিটু দত্ত। সভায় জেলা আইনজীবি সমিতির নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও বিচার প্রার্থীরা অংশ গ্রহন করেন।

 

সভায় বক্তারা সভায় বক্তারা সেবা গ্রহীতাসহ অন্যান্য সংস্থা সমুহের আরো বেশী মাত্রায় সহযোগিতা এবং আইনী সেবা বিষয়ের সম্পর্কে সুস্পষ্ট ধারনা তৈরীর লক্ষ্যে সকলের সন্মিলিতভাবে করা উচিত বলে মন্তব্য করেছেন। 

 

প্রধান অতিথির বক্তব্যে জেলা দায়রা ও যুগ্ম জজ আজিজুল হক পার্বত্য এলাকার অসহায় জনগণের ন্যায় বিচার সুনিশ্চিত করতে আইনজীবীসহ সচেতন সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর. 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত