ইতি চাকমা’র হত্যাকারীদের গ্রেফতারের মহালছড়ি কলেজে প্রতীকী ক্লাশ বর্জন

Published: 29 Mar 2017   Wednesday   

ইতি চাকমার হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মহালছড়ি ডিগ্রি কলেজ গেইট ও মহালছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীরা কালো ব্যাজ ধারণ ও প্রতীকী ক্লাশ বর্জন কর্মসূচী পালন করা হয়েছে।

 

বুধবার খাগড়াছড়ির মহালছড়িতে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরাম।

 

মহালছড়ি ডিগ্রি কলেজ গেইট ও মহালছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ে তিন সংগঠনের নেতৃত্বে এক যোগে  ব্যানার ও ফেস্টুন হাতে নিয়ে স্কুল ও কলেজ শিক্ষার্থীরা ঘন্টা ব্যাপী এ কর্মসূচী পালন করে। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, পাহাড়ি ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি মেনন চাকমা, হিল উইমেন্স ফেডারেশন মহালছড়ি উপজেলা শাখার সভাপতি সুজাতা চাকমা, সাধারণ সম্পাদিকা পিপি চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক নিদর্শন খীসা প্রমূখ।

 

বক্তারা বলেন,  গেল ২৭ ফেব্রুয়ারী কলেজ ছাত্রী ইতি চাকমাকে মধ্য যুগীয় কায়দায় যেভাবে শয়ন কক্ষে খুন করা হয়েছে তাতে দুর্বত্তরা খুন করার দৃষ্টতা দেখিয়েছে। এর মতো খুনীরা ধরাছোঁয়ার বাইরে থাকায় হত্যা, ধর্ষণ, গুম এর মতো ঘটনা পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে বেড়ে চলেছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত