পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উপদেষ্টা আজিজুর রহমান আর নেই

Published: 14 Jul 2017   Friday   

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা, আওয়ামীলীগের জাতীয় কমিটির সাবেক সদস্য, বান্দরবানের লামা উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা আলহাজ্ব মো. আজিজুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০টায় পৌর শহরের গজালিয়া বাস স্টেশন মাঠে জানাজা শেষে তাকে বিলছড়ি ইউনিয়নস্থ বমুরমুখ কবরস্থানে দাফন করা হয়।

 

 বৃহস্পতিবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নিজ বাস ভবনে তিনি মারা যান। (ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি চার ছেলে, দুই মেয়ে, জামাতা, পুত্রবধূ, এবং নাতি-নাতনি আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

জানাজায় বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, প্যানেল মেয়র হোসেন বাদশা স্থানীয় ও জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেন।

 

মরহুমের পারিবারিক সূত্র জানায়, লামা পৌরসভার নয়াপাড়া এলাকার নিজ বাড়ির পার্শ্ববর্তী মসজিদে জোহরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে আজিজুর রহমান আকষ্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে রাস্তায় ঢলে পড়েন। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

আজিজুর রহমানকে দেখতে  বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে ছুটে যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এমপি। বীর বাহাদুর মরহুমের লামা পৌরসভার নয়াপড়াস্থ বাসায় গিয়ে মৃতের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক প্রকাশ করেন এবং মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

বান্দরবান জেলা আওয়ামী লীগ, লামা উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠন,  সকল সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

-হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত