আলীকদমে ২ সন্তানের জননীকে দা দিয়ে কুপিয়ে হত্যা

Published: 17 Aug 2017   Thursday   

বান্দরবানের আলীকদম উপজেলার রেপারপাড়া এলাকায় ২ সন্তানের জননীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জান্নাতুল খুকি (২৫) নামক এ গৃহবধূর লাশ সকালে নিজ গৃহ থেকে পুলিশ উদ্ধার করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহতের মা মোহছেনা বেগম বাদী হয়ে আলীকদম থানায় হত্যা মামলা দায়ের করেছেন। 

 

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১১ ঘটিকা পর্যন্ত খালা শাশুড়ি নুর নাহার বেগমসহ টিভি দেখে নিজ ঘরে গৃহবধূ জান্নাতুল খুকি। নিহত গৃহবধূ জান্নাতুল খুকির বাড়ির সামনে খালা শাশুড়ি নুর নাহারের বাড়ি। নিহতের মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে দায়ের কুপের আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের মা মোহছেনা বেগম বৃহস্পতিবার এটিকে পরিকল্পিত হত্যাকান্ড দাবী করে আলীকদম থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে।


আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস আহম্মদ জানান, প্রবাসীর স্ত্রী জান্নাতুল খুকির মৃত্যুর বিষয়টি দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজন নিজ গৃহে জান্নাতুল খুকির মৃত লাশ দেখে স্থানীয়রা আমাকে(চেয়ারম্যান) ও পুলিশকে খবর দেয়। হত্যাকারীরা ঘর থেকে কোন ধরণের মালামাল বা নগদ টাকা নেয়নি। জান্নাতুল খুকির ১জন প্রতিবন্ধী সহ ২ জন সন্তান রয়েছে। জান্নাতুল খুকি রেপারপাড়ার সৌদি আরব প্রবাসী মোর্শেদ আলমের স্ত্রী।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত