রাঙামাটিতে স্বেচ্ছাসেবক দলের ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Published: 19 Aug 2017   Saturday   

জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

জেলা  স্বেচ্ছাসেবক দল এবং পৌর ও  সদর কমিটির যৌথ উদ্যোগে   বিএনপির জেলা কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি হাজী মো: শাহ আলম। স্বেচ্ছাসেবক দলের জেলা শাখার সভাপতি দেবজ্যোতি চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সমম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এড. সাইফুল ইসলাম পনির,যুগ্ম সাধারণ সম্পাদক এড.মামুনুর রশিদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। অনুষ্ঠানে দলের অঙ্গ সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


স্বেচ্ছাসেবক দলের ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি কেক কাটেন। আলোচনা সভা শুরুর আগে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়।


প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র সভাপতি হাজী মো: শাহ আলম বলেন,জিয়ার আর্দশে সবাইকে ধারণ করে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করা এবং আগামীতে দলের বিভিন্ন কর্মসুচিতে সকলে একসাথে হাতে হাত,কাধেঁ-কাধঁ মিলিয়ে কাজ করতে হবে।


তিনি আরো বলেন,বর্তমানে দলের সদস্য গ্রহন ও সদস্য নবায়নের কর্মসুচি চলছে। যারা দলের সদস্য হচ্ছে তাদের নিয়ে আন্দোলনের গতিধারা আরো বেগবান করতে হবে। আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন ঘটানো সম্ভব।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত