রাঙামাটিতে শারদীয় দূর্গোৎসবের প্রস্তুতিমূলক সভা

Published: 14 Sep 2017   Thursday   

আসন্ন শারদীয় দূর্গোৎসব উৎসব মুখর ও আনন্দ ঘন পরিবেশে যথাযথ ধর্মীয় মর্যাদায় পালনের লক্ষে বৃহস্পতিবার রাঙামাটিতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ড. প্রকাশ কান্তি চৌধুরী। এসময় পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাৎ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন সিদ্দিকীসহ রাঙ্গামাটি জেলার বিভিন্ন পূজামন্ডব পরিচালনা কমিটির সভাপতি ও সম্পাদক, উপজেলা নির্বাহী অফিসারসহ উপজেলা  পর্যায়ের জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

সভায় বলা হয়, রাঙামাটি জেলায় ২টি পৌরসভা ও ১০টি উপজেলায় ৪১টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসব পালনের লক্ষ্যে  সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রতিটি পূজা মন্ডপে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি স্থানীয় উদ্যোগে স্বেচ্ছাসেবক নিয়োজিত রাখা হবে। পূজা  আয়োজনে প্রতিটি  পূজামন্ডপগুলোতে পূর্বের ন্যায় সরকারী সহায়তা প্রদান করা হবে।

 

সভায় আরো বলা হয়, শারদীয় দূর্গোৎসব এর প্রতিটি পূজামন্ডপে প্রতিমা নির্মানের কাজ শেষ পর্যায়ে রয়েছে। প্রতিমা  নির্মান শেষে প্রতিটি পূজা মন্ডপে এইসব প্রতিমা স্থাপন করা হবে। প্রতিটি পূজামন্ডপকে আকর্ষনীয় সাজে সজ্জিত করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত