খগেশ্বর ত্রিপুরার বাড়ীতে হামলার ঘটনায় খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষের নিন্দা ও প্রতিবাদ

Published: 31 Oct 2017   Tuesday   

খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খগেশ্বর ত্রিপুরার খাগড়াপুরস্থ বাড়ীতে দুর্বৃত্তের হামলার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবী জানিয়েছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ,অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষাথীরা।

 

মঙ্গলবার খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অংপ্রু মারমার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় বলা হয়, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খগেশ্বর ত্রিপুরার জেলা সদরের অবস্থিত খাগড়াপুরস্থ বাড়ীতে গেল ২৯ অক্টোবর এক দল দুর্বৃত্তরা হামলা চালায়। উক্ত হামলার ঘটনায়  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ,অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীরদের পক্ষ থেকে তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছে। পাশাপাশি হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাচ্ছে।


প্রসঙ্গতঃ উল্লেখ্য, গেল ২৯ অক্টোবর রাত ১০টার দিকে খগেশ্বর ত্রিপুরার বাস ভবনে কে বা কারা প্রায় ১৫মিনিট ইটপাটকেল ছুঁড়ে এবং ঘরের দরজা ও জানালায় লাথি মেরে ভীতিকর অবস্থা সৃষ্টি করে। বিষয়টি সদর থানার পুলিশকে জানালে দুর্বৃত্তরা আঁচ করতে পেরে স্থান ত্যাগ করে।

 

খবর পেয়ে গেল ৩০ অক্টোরব খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রকৃত হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।  তাছাড়া এ ঘটনায় ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তপূর্বক শাস্তির দাবি  জানিয়েছে। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত