খাগড়াছড়িতে আওয়ামীলীগের দুগ্রুপের পৃথক জেল হত্যা দিবস পালন

Published: 03 Nov 2017   Friday   

শুক্রবার খাগড়াছড়িতে আওয়ামীলীগের দুই গ্রুপ পৃথকভাবে জেল হত্যা দিবস পালন করেছে।

 

 সকালে শহরের কদমতলী অস্থায়ী  দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি  ও সাধারণ সম্পাদকের জাহেদুল আলম নেতৃত্বে  দিবসটি পালন করা হয়।  এ উপলক্ষে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি গুরুন্তপূর্ণ সড়কের প্রদক্ষিন করে টাউন হলে সামনে শেষ হয় ।

 

র‌্যালী শেষে পৌর টাউন হলে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি অনুসারীরা। এসময় উপস্থিত ছিলেন , জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ  সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী ,জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. রইছ উদ্দিন,জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মংক্যচিং চৌধুরী, পার্বত্য জেলা পরিষদ সদস্য মংশৈপ্রু চৌধুরী অপু ,এডভোকেট আশুতোষ চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, ও জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাবেদ হোসেন, জেলা শ্রমিকলীগে আহ্বায়ক জানু সিকদার,জেলা যুবলীগ সহ সভাপতি হেলাল প্রমুখ ।

 

অপরদিকে, জাহেদুল আলমের অনুসারীদের কর্মসূচিতে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী) যতীন্দ্র লাল ত্রিপুরা, পৌরসভা মেয়র রফিকুল আলম,যুগ্ম সাধারন সম্পাদক এস এম শফি ,শিক্ষা বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার  উপস্থিত  থেকে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানায় । ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীরা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন। 

 

এর আগে নারিকেল বাগান এলাকার দলীয় কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের করা হয়।  র‌্যালীটি গুরুন্তপূর্ণ সড়কের প্রদক্ষিন করে।

 --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত