আওয়ামী লীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবী

Published: 14 Jan 2018   Sunday   

সম্প্রতি জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগের নেতা অরবিন্দু চাকমার হত্যাকান্ডের মূলহতাদের বের করে গ্রেফতারের দাবী জানিয়েছেন জনপ্রতিনিধিরা। একই সাথে নিরুপরাধ ব্যাক্তিদের হয়রানী না করে তদন্ত পূর্বক যাচাই-বাছাই করে মুক্তির দাবী জানা তারা।

 

রোববার জুরাছড়ি উপজেলায় ওপেন হাউস-ডে সভায় জুরাছড়ি, বনযোগীছড়া, মৈদং ও দুমদুম্যা ইউনিয়নের চেয়ারম্যানরা স্বাগত বক্তব্যে জনপ্রতিনিধিরা একথা বলেন।


এ সময় থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাছেদের সভাপতিত্বে প্রধান অতিথি রাঙ্গামাটি সহকারী পুলিশ সুপার মোঃ ইউসুপ সিদ্দিকী। বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী দেওয়ান, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, বনযোগীছড়া ইউপিচেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, মৈদং ইউপি চেয়ারম্যান সাধনা নন্দ চাকমা, দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমাসহ সভায় শিক্ষকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।


জনপ্রতিনিধিরা আরো বলেন এই হত্যাকান্ডের মামলায় সন্দেহ ভাজন এক ওয়ার্ড সদস্যকে গ্রেফতারের পর সকল ওয়ার্ড সদস্যদের গ্রেফতারে আতংক বিরাজ করছে। ফলে স্থগিত হচ্ছে এলাকায় উন্নয়নের ধারা।


এদিকে যক্ষা বাজার প্রতিনিধি ইমন চাকমা ও দুনীতি প্রতিরোধ কমিতির আহ্বায়ক তপন কান্তি দে বলেন, এলাকায় চোরের উপদ্রব বেড়ে গেছে। প্রতি রাতে এক-একটি বাড়ী ও দোকন চুরি হয়ে যাচ্ছে। যা খুবই উর্ধেগ জনক। এসব চোরদের প্রতিরোধ করতে রাত্রে তহল জোরদারের দাবী জানানো হয়।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত