যথাযোগ্য মর্যাদায় রাঙামাটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

Published: 26 Mar 2018   Monday   

রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় সোমবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।

 

দিবসটি উপলক্ষে ভোরে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। এতে মহান স্বাধীনতা সংগ্রামে বীর শহীদদের প্রতি সন্মান জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমাসহ উর্দ্ধতন কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীরা। 

 

এদিকে,সকালে দিবসটি উপলক্ষে রাঙামাটি মারী স্টেডিয়ামে  বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের  কুচকাওয়াজ ও শিশু-কিশোরদের ডিসপ্লে প্রদর্শন অনুষ্ঠিত হয়। এতে কুচকাওয়াজের সালাম ও অভিবাদন গ্রহণ করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ ও পুলিশ সুপার আলমগীর কবীর। সমাবেশে পুলিশ ,আনসার সহ স্কাউটস, গার্লস গাইডসহ বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেন।

 

এছাড়া দিবসটি উপলক্ষে বিকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের তাৎপর্য এবং উন্নয়ন অগ্রগতি শীর্ষক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাছাড়া দিবসটি উপলক্ষে চিংহ্লা মং মারী স্টেডিয়ামে কাবাডি প্রতিযোগতিা এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত