পাহাড়ে সম্প্রীতি আর উন্নয়নে অদ্বিতীয় আওয়ামীলীগ-জুয়েল ত্রিপুরা

Published: 18 Apr 2018   Wednesday   

খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এবং তরুণ রাজনীতিক জুয়েল ত্রিপুরা বলেছেন, পাহাড়ে সম্প্রীতি আর উন্নয়নে অদ্বিতীয় আওয়ামীলীগ। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যার ঐকান্তিক প্রচেষ্টায় দীর্ঘ দুই দশকের সংঘাত থেমেছে। ঐতিহাসিক শান্তিচুক্তি’র মাধ্যমে সহাবস্থান, অর্থনৈতিক কর্মকা-, মানুষের জীবনমান সামনের দিকে অগ্রসর হচ্ছে। তাই আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনার প্রার্থীকেই আমাদের বেছে নিতে হবে।

 

বুধবার রামগড় উপজেলা মানিকচন্দ্র পাড়া মাঠে পিলাক বৈসু উদযাপন পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, রামগড় উপজেলা শাখার সভাপতি ধীমান ত্রিপুরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-সদর উপজেলার কমিটির সভাপতি কাজল বরণ ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিপ্লব ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের  কেন্দ্রীয় কমিটির সভাপতি দেবাশীষ ত্রিপুরাসহ স্থানীয় হেডম্যান-কার্বারী ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

জুয়েল ত্রিপুরা এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে আগামী অর্থ বছরে ২ কিলোমিটার নতুন রাস্তা ব্রিক সলিং এবং নারায়ণ মন্দিরের নতুন ভবন নির্মাণের ঘোষণা দেন। এসময় তিনি জেলা পরিষদ’র পক্ষ থেকে নগদ ত্রিশ হাজার টাকা ও বৈসু’র বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত