রাঙামাটিতে অভিযানে দুটি একে-৪৭সহ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

Published: 18 Apr 2018   Wednesday   

রাঙামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দারমুখ এলাকায় বুধবার রাতে সেনাবাহিনী অভিযান চালিয়ে দুটি একে-৪৭ রাইফেলসহ বিপুল পরিমানে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে।  বুধবার রাতে এসব অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

 

একাধিক সূত্রে জানা যায়, পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলের সশস্ত্র শাখার  একটি গ্রুপ পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাসী কার্যকলাপসহ নানা ধরনের নাশকতার উদ্দেশ্য বিপুল পরিমানের অস্ত্র মজুদ করেছে এমন সুনির্দিষ্ট তথ্যর ভিত্তিতে সেনাবাহিনীর একটি বিশেষ দল গতকাল ভোর ৪টার দিকে রাঙামাটির বালুখালী ইউনিয়নের কাইন্দারমুখ এলাকায় অভিযান চালায়। এসময় সেনা বাহিনীর উপস্থিতি টের পেয়ে অস্ত্রশস্ত্র ফেলে রেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আস্তানা থেকে ২টি একে-৪৭ রাইফেল, ১ টি অত্যাধুনিক এ্যাসল্ট রাইফেল, ২টি পিস্তল ও ১৬ রাউন্ড গুলি ও ৫ টি ম্যাগজি উদ্ধার করা হয়। তবে এসময় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

 

ঘটনার সত্যতা স্বীকার করে রাঙামাটি সেনা রিজিয়ন সুত্র জানায়, যে কোন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ ও নাশকতা এড়াতে তাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যাজিৎ বড়–য়া জানান, সেনাবাহিনী অস্ত্র উদ্ধারের কথা জানতে পেরেছি তবে এখনো পর্যন্ত থানায় হস্তান্তর করা হয়নি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত