কাপ্তাইয়ে শিশু ও নারী উন্নয়নে সচেতনামূলক কর্মশালা

Published: 28 Jun 2018   Thursday   

শিশু ও নারী উন্নয়নে সচেতনামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় “নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টশন কর্মশালা” বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা পরিষদ রেষ্ট হাউজ সভা কক্ষে উপজেলা তথ্য অফিসের উদ্যোগে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিলবাজ হোসেন।

 

ইউএনও মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম, সূব্রত বিকাশ তনচংগ্যা, ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, খ্যাইসা অং মারমা, প্রকৌঃ আব্দুল লতিফ, চিরঞ্জিত তনচংগ্যা ও রাইখালী ইউপি চেয়ারম্যানের প্রতিনিধি এনামুল হক। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী তথ্য কর্মকর্তা মোঃ হারুন। আরো বক্তব্য রাখেন অধ্যক্ষ এ.এইচ.এম বেলাল চৌধুরী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, সাংবাদিক আলমগীর কবির, ঝুলন দত্ত, শিক্ষক মাহবুব হাসান বাবু, উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ মোঃ সেলিম, সাংবাদিক মোঃ নজরুল ইসলাম লাভলু, মোঃ কবির হোসেন, কাজী মোশারফ হোসেন, ওসি সৈয়দ মোঃ নুর, শিক্ষিকা খালেদা আক্তার, পৌরহিত মিন্টু চক্রবর্তী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া প্রমূখ।

 

কর্মশালায় বক্তারা শিশু ও নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিবাহ, মাদক এবং জঙ্গিবাদ প্রতিরোধ, মা ও শিশুর স্বাস্থ্য পরিচর্যা, নিরাপদ মাতৃত্ব, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য এবং নারীর সামাজিক নিরাপত্তা কর্মসূচীসমুহ, পরিবেশ সূরক্ষা ও দূর্যোগকালীন নারী ও শিশুর সচেতনার উপর গুরুত্বারোপ করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত