রামগড়ে ‘ইয়াছিন স্মৃতি সংসদ’র উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল

Published: 29 Jun 2018   Friday   

খাগড়াছড়ির রামগড়ে আওয়ামীলীগ জাতীয় কমিটির সাবেক সদস্য মরহুম সুলতান আহমেদ এর ২১তম ও উপজেলা আওয়ামীলীগ নেতা ইয়াছিন’র ১৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


ইয়াছিন স্মৃতি সংসদ’র আয়োজনে বৃহস্পতিবার স্থানীয় শিল্পী কমিউনিটি সেন্টারে ইয়াছিন স্মৃতি সংসদের আহবায়ক ও রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবদুল কাদের এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, খাগড়াছড়ির সাবেক এমপি একেএম আলীম উল্ল্যাহ, খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী, হেয়াকো বনানী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুকুর রহমান, রামগড় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক কাজী আলমগীর, জেলা আওয়ামীগ সদস্য বেলায়েত হোসেন, সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা ফারুক আহমেদ, পৌর আওয়ামীগ নেতা শামসুদ্দিন মিলন, সাবেক ছাত্রলীগ নেতা মো. শাহ আলম, মরহুম সুলতান আহমদ’র নাতি মো. আসিফ উদ্দিন ও শহীদ ইয়াছিন এর একমাত্র পুত্র শাহরিয়ার আরমান।


অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, আওয়ামীলীগ নেতা কাজী আলমগীর, যুব নেতা আবদুল কাদের, যুবনেতা বিশ্ব ত্রিপুরা,পৌর কাউন্সিলর আহসান উল্ল্যাহ, যুবলীগ নেতা মো. কামাল, লিটন দাশ, দেবব্রত শর্মা প্রমুখ


এর আগে মরহুম সুলতান আহমেদ ও শহীদ ইয়াছিন’র মাষ্টারপাড়া কবরে পুষ্পস্তবক অর্পণ এবং দোয়া ও মোনাজাত করা হয়।


অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে বক্তারা সুলতান আহমদের মতো নীতি ও আদর্শবান নেতার দর্শন অনুসরণ করে সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিদের রাজনীতিতে এগিয়ে আসার আহবান জানান। অন্যদিকে, ইয়াছিনের মতো তরুন নেতার নৃশংস হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের নিরপেক্ষ বিচারের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানানো হয়।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত