সুষ্ঠ দেহ সুষ্ঠ মন গঠনে খেলাধুলার বিকল্প নেই-লে: কর্ণেল ফরহাদ হারুন চৌধুরী

Published: 01 Aug 2018   Wednesday   

বরকল ৪৫ র্বডার র্গাড ব্যাটালিয়নের (বিজিবি) জোন কমান্ডার লে: কর্ণেল ফরহাদ হারুন চৌধুরী বলেছেন, সুষ্ঠ দেহ সুষ্ঠ মন গঠনের ক্ষেত্রে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মনন শীল মেধার যেমনি বিকাশ হয় তেমনি সামপ্রদায়িক সম্প্রীতির বন্ধন সুদৃঢ় করা যায়।

 

মঙ্গলবার বরকল ৪৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে আয়োজিত ফুটন্ত কøাবের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত বরকল জোন ফুটবল টুর্ণামেন্ট এ সমাপনী ও পুরষ্কার বিতরনীর আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যই জোন কমান্ডার এসব কথা বলেন।

 

উপজেলা খেলার মাঠে আয়োজিত টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক পুলিন বিহারী চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বরকল মডেল থানার অফিসার্স ইনচার্জ মফজল আহম্মদ খান। এছাড়াও ২নং বরকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কমলেন্দু বিকাশ চাকমা ৩নং আইমাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমর কুমার চাকমা ৫নং বড়হরিণা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিলাময় চাকমা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার করুণা মোহন চাকমা টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব রুপন খীষা,উপদেষ্টা কমিটির সদস্য উৎপল চাকমা টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য অনিত কুমার চাকমা দোলন দাশ মো: আবু বক্কর মেম্বার ভাগ্যে কুমার চাকমা মনোজ চাকমা সুমন কর্মকার ইতিময় চাকমা মানপ্রিয় চাকমা মোঃ ইদ্রিস সওদাগর সহকারী শিক্ষক সমর বিকাশ চাকমা ধারা ভাষ্যকার আনন্দ বিহার চাকমা মোঃ ওসমান রেফারী সিবলী সাদিক ফিরোজ আহম্মদ মতিলাল চাকমা। এছাড়াও ভুধছড়া স্পোটিং কøাব ও করল্যাছড়ি স্পোটিং ক্লাবের কোচ ম্যানেজার খেলোয়াড় ও এলাকার গন্যমান্য ব্যাক্তি ও দর্শকরা উপস্থিত ছিলেন।

 

টুর্ণামেন্টের সমাপনী দিনে ভূধছড়া স্পোর্টিং ক্লাব ও করল্যাছড়ি স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়েরা ফাইনাল খেলার মুখোমুখি হয়ে ০১-০১ গোলে দলকে সমতায় আনে। পরে খেলা প্রায় শেষ প্রান্তে ভূধছড়া স্পোটিং ক্লাবের জালে দর্শকের পায়ে লেগে একটি গোল হলে হট্টগোল শুরু হয়। পরে টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সিদ্ধান্তে উভয় দলকে যুগ্ন চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। উভয় দল যুগ্ন চ্যাম্পিয়ন হওয়ায় ট্রপি,মেডেল ও নগদ অর্থ সহ শ্রেষ্ঠ খেলোয়াড় শ্রেষ্ঠ গোল রক্ষক ও শ্রেষ্ঠ গোলদাতাকে ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করেন বরকল ৪৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জোন কমান্ডার লেঃ কর্ণেল ফরহাদ হারুন চৌধুরী।

 

উল্লেখ্য, গেল ১৬ জুলাই থেকে  থেকে ৩১ জুলাই পর্যন্ত চলে এ টুর্ণামেন্ট। টুর্ণামেন্টে ২১টি দল অংশ গ্রহন করে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত