জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে স্মরণ সভা ও দোয়া মাহফিল

Published: 10 Aug 2018   Friday   

১৫আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার রাঙামাটিতে জেলা ছাত্রলীগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 

শহরের দলীয় কার্যালয়ে এ স্মরণ সভায় জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকো রোয়াজা, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।

 

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালে ঘাতকেরা যখন বঙ্গবন্ধু এ বাংলাদেশকে আধুনিক বাংলাদেশে রূপান্তর করার জন্য তাঁর শ্রম মেধা দিয়ে কাজ করে আসছিল ঠিক তখনি ১৯৭১ এর পরাজিত শক্তিরা ১৯৭১ এর ১৫ই আগষ্ট কাপুরুষের মত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিনী, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলসহ সকলকে হত্যা করে।

 

বক্তারা আরো বলেন, আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের মধ্যে মোস্তাকের মত বঙ্গবন্ধুর কুখ্যাত হত্যাকারী যেমন ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। এজন্য সবাইকে সদা সতর্ক থাকতে হবে এবং প্রতিহত করতে হবে। যেসব আওয়ামীলীগের ছদ্ববেশী নেতাকর্মী যারা বিএনপির সাথে আতাত করে তারা কখনো আওয়ামীলীগের কর্মী হতে পারে না। কারণ বিএনপি কখনো নৌকা মার্কায় ভোট দেবে না। এসব লোকদেরকে চিহ্নিত করতে হবে এবং তাদের থেকে সতর্ক থাকতে হবে।



বক্তারা ১৫ আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চির করার লক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
--হিবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত