লংগদুতে যুবলীগ নেতার উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবীতে সংবাদ সন্মেলন

Published: 19 Aug 2018   Sunday   

রাঙামাটির লংগদু উপজেলার রাঙ্গিপাড়ার ওয়ার্ড যুবলীগ নেতা আবুল কালামের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে  গতকাল রোববার পরিবারের পক্ষ থেকে সংবাদ সন্মেলন করা হয়েছে।

 

রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সন্মেলন কক্ষে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আহত আবুল কালামের স্ত্রী ফাতেমা আক্তার। এসময় আবুল কালামের ভাই মোঃ আবুল বাশার, আব্দুল মালেক ও সোবাহান উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে ঘটনার বিবরণ উল্লেখ করে বলা হয়, আবুল কালাম ওই এলাকার একজন সার ও কীটনাশক ওষুধের ব্যবসায়ী। হামলাকারীদের মধ্যে কামাল হোসেন থেকে দোকানের বাকি ৫০ হাজার টাকা পেতেন। ঘটনার দিন সন্ধ্যায় তার কাছ থেকে পাওনা টাকা চেয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর আসামি মেহেদী হাসান বাবু (২২), রাকিব চৌধুরী (২০) ও মনির হোসেন (৩৪) লোহার রড, লাঠিসোটাসহ দেশীয় অস্ত্র নিয়ে হাজির হয়ে চার আসামি মিলে অতর্কিত হামলা করে আবুল কালামকে গুরুতর আহত করে এবং দোকানের নগদ ১ লাখ ৮০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। পরে এলাকার লোকজন আবুল কালামকে উদ্ধার করে লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এলাকার লোকজন। এ ঘটনায় বাদী হয়ে হামলাকারী চারজনকে আসামি করে লংগদু থানায় মামলা দেন, আবুল কালামের ভাই আবুল বাশার।

 

সংবাদ সম্মেলনে অবিলম্বে বাকি তিন আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় দৃষ্টান্তমূলক শাস্তি এবং আসামিদের কাছ থেকে বাকি ৫০ হাজারসহ লুট করা টাকা উদ্ধার করে দেয়ার দাবি জানানো হয়েছে।

 

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন সামন্ত বলেন, চার আসামির মধ্যে রাকিব চৌধুরীকে গ্রেফতার করে রাঙামাটির আদালতে চালান দেয়া হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে। লুট করা টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত