রাঙামাটি থেকে চুরি যাওয়া মোটরসাইকেল সন্দীপে উদ্ধার:আটক-১

Published: 13 Sep 2018   Thursday   

রাঙামাটি থেকে চুরি যাওয়া মোটর সাইকেল দীর্ঘ প্রচেষ্টা চালিয়ে চট্টগ্রামের সন্দীপ থেকে উদ্ধার করা হয়েছে। এসময় মামুন নামে এক চোরকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।   

 

পুলিশ জানায়, কতোয়ালী থানার এসআই মোবারক হোসেন বুধবার সন্ধ্যায় আটককৃত চোর ও উদ্ধারকৃত মোটর সাইকেলটি নিয়ে আসেন কোতয়ালী থানায়। শহরের ফরেষ্ট কলোনী থেকে আগষ্ট মাসের ১০ তারিখে চুরি যাওয়া টিভিএস কোম্পানীর আরটিআর মোটর সাইকেলটি অবশেষে ৩২ দিনের মাথায় উদ্ধার করতে সক্ষম হলো কোতয়ালী থানা পুলিশ। শহরের বনরূপাস্থ ফরেষ্ট কলোনী এলাকার বাসিন্দা শাকিলের দোকানের সামনে থেকে গেল ১০ আগষ্ট সকালে তার টিভিএস আরটিআর মোটর সাইকেলটি চুরি হয়। পরে দোকানে থাকা সিসি টিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে দেখা যায়, পার্শ্ববতী দোকানদান আল-মামুন মোটর সাইকেলটি নিয়ে গেছে। ঘটনার পর হতেই মামুন পলাতক ছিল। এই ঘটনা জানিয়ে সেদিনই রাঙামাটি কোতয়ালী থানায় মামলা দায়ের করেন শাকিল। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়–য়া ঘটনাটিকে গুরুত্ব দিয়ে এই অভিযোগটি তদন্তের দায়িত্ব দেন এসআই মোঃ মোবারক হোসেনকে। এরপর বিষয়টি নিয়ে তদন্ত করে পুলিশ চোর মামুনের সার্বিক তথ্য সংগ্রহ করতে সক্ষম হয়। পরে প্রযুক্তির ব্যবহারে তার অবস্থান নিশ্চিত হয় পুলিশ।

 

তদন্তকারী কর্মকর্তা এসআই মোবারক জানান, তিনি আসামী অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামের সিএমপি’র ডিবি পুলিশের সহায়তা নিয়ে পাঁচলাইশ থানাধীন হামজারবাগ এলাকায় অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন। এরপর আটককৃত মামুন মোটর সাইকেলটি চুরির কথা স্বীকার করে সেটি চট্টগ্রামের সন্দীপে বিক্রি করে দেওয়ার তথ্য দেয় পুলিশকে। পরে সন্দীপ থানা পুলিশের সহায়তায় উক্ত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।  বৃহস্পতিবার আসামীকে আদালতে উপস্থাপন করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করা হবে।

 

উদ্ধার হওয়ার গাড়ির মালিক শাকিল জানান, অবশেষে দীর্ঘ ৩২দিন প্রচেষ্টার পর তার মোটর সাইকেলটি উদ্ধার করে দেওয়ায় পুলিশের প্রতি তিনি কৃতজ্ঞ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত