মহালছড়িতে বেইলী ব্রীজ ভেঙ্গে নিখোঁজ শ্রমিক মমিনুলের মৃতদেহ উদ্ধার

Published: 22 Sep 2018   Saturday   

খাগড়াছড়ির মহালছড়িতে থানাঘাট সংলগ্ন চেঙ্গি নদীর উপড় নির্মিত মুবাছড়ি ইউনিয়নের একমাত্র সংযোগ সড়কের বেইলী ব্রীজ ভেঙ্গে দুর্ঘটনা কবলিত পাথর বোঝাই ট্রাক নদীতে পড়ে গিয়ে মমিনুল ইসলাম নামের এক শ্রমিক নিখোঁজ হন। টানা ৬ ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে স্থানীয় ও পুলিশ প্রশাসন এর যৌথ প্রচেষ্টায় বিকাল ৪ টায় চেঙ্গি নদী থেকে মমিনুলের মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হন।


মমিনুলের মৃতদেহ উদ্ধারের পর মহালছড়ি থানায় নেয়া হয়। নিহতের বাবা আবেদনের প্রেক্ষিতে খাগড়াছড়ি জেলা প্রশাসকের অনুমতিক্রমে লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়। লাশ দাফনের জন্য নিহতের পরিবারকে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম দশ হাজার টাকা অনুদান প্রদান করেন।


মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম ফকির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয় ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় নিখোঁজ মমিনুলের মৃতদেহ উদ্ধার করে জেলা প্রশাসকের অনুমোদনক্রমে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।


উল্লেখ্য, শনিবার সকাল পৌণে ১০ টায় পাথর বোঝাই একটি ট্রাক মুবাছড়ির দিকে যাওয়ার সময় মহালছড়ি থানা ঘাট সংলগ্ন চেঙ্গি বেইলী ব্রীজটি রেলিং ভেঙ্গে নদীতে পড়ে যায়। এ সময় ড্রাইভার, চালক ও শ্রমিকসহ ৫ জনের মধ্যে ৪ জনকে উদ্ধার করা গেলেও মমিনুল ইসলাম নামের ১ জন শ্রমিক নিখোঁজ হন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত