পাহাড়ের সম্প্রীতি নষ্ট করতে কুচক্রী মহল সক্রিয়,সকলকে সজাগ থাকতে হবে-চট্টগ্রামের জিওসি

Published: 01 Oct 2018   Monday   

চট্টগ্রাম অঞ্চলের ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস,এম মতিউর রহমান পাহাড়ের সম্প্রীতি বিনষ্টকারী গোষ্ঠীর বিরুদ্ধে পাহাড়ী-বাঙ্গালী সকল মানুষকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেছেন,পাহাড়ের সম্প্রীতি বিনষ্ট করতে একটি কুচক্রী মহল সময় সক্রিয় থাকে। এই গোষ্ঠী সম্প্রীতি আর উন্নয়ন চায় না। তারা উন্নয়নে বাধা সৃষ্টি করে।


সোমবার রাঙামাটির লংগদু উপজেলায় লংগদু মডেল কলেজের উদ্বোধন করেতে গিয়ে চট্টগ্রাম অঞ্চলের ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার এ কথা বলেন।


উদ্ধোধনকালে এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারে হামিদুল হল, লংগদু জোন কমান্ডার লেঃকর্ণেল এস,এম শফিকুল রহমান, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মোঃ জানে আলম, লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রবীর কুমার রায় প্রমুখ। পরে তিনি লংগদু মডেল কলেজের দ্বিতল ভবনের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 

চট্টগ্রামের ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস,এম মতিউর রহমান আরো বলেন, পাহাড়ের পাহাড়ী-বাঙ্গালীর সম্প্রীতি কখনোই নষ্ট করতে দেয়া হবে না। যে কোন মূল্যে সম্প্রীতি রক্ষা করতে হবে। তিনি পাহাড়ের দুর্গম অঞ্চল গুলোতে শিক্ষার মান আরো বাড়াতে হবে। এই শিক্ষার মান বাড়াতে যা যা করা প্রয়োজন বাংলাদেশ সেনা বাহিনী সহায়তা করবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত