পানছড়িতে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

Published: 04 Oct 2018   Thursday   

‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ এ প্রতিপাদ্য নিয়ে খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় বৃহস্পতিবার থেকে ৩দিন ব্যাপি চতূর্থ উন্নয়ন মেলা শুরু হয়েছে।


উপজেলা প্রশাসন মাঠে মেলার উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন ৩ বিজিবি জোন অধিনায়ক লে.কর্ণেল গোলাম মন্জর সিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন পানছড়ি আর্মি সাব-জোনের অধিনায়ক মেজর সোহেল আলম, ৩বিজিবি উপ-অধিনায়ক মেজর জিয়াউল হক, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান লোকমান হোসেন, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হাশেম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রত্মা তঞ্চঙ্গা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নুরুল আলম ও তদন্ত দুলাল হোসেন, পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, চেংগী ইউপি চেয়ারম্যান কালা চাঁদ চাকমা, উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান কিরণ কিশোর ত্রিপুরা, উপজেলা আ’লীগের সভাপতি বাহার মিয়া, সাধারন সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব প্রমূখ।


এর আগে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক পরিদর্শন করে উপজেলা পরিষদ মাঠে গিয়ে শেষ হয়। উপজেলা বিভিন্ন অধিদপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানসহ ৪৫টি স্টল অংশ নিয়েছে। মেলায় প্রতিদিন বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের প্রদশনি ও প্রতিদিন বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


এদিকে, উদ্বোধনী দিনে বিকালে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব আব্দুল্লা আল মহসিন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম মেলা পরিদর্শন করেন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত