লিভার ক্যান্সার আক্রান্ত আবুল কাসেম বাঁচতে চায়

Published: 11 Oct 2018   Thursday   

রাঙামাটি শহরের কাঁঠালতলী এলাকার আবুল কাসেম (৭০) লিভার ক্যান্সারে আক্রান্ত, অর্থ অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার চিকিৎসা খরচ জোগাতে হিমশিম খাচ্ছে পরিবার এমতাবস্থায় সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছি পরিবারটি।

 

আবুল কাশেম ফিসারিতে ব্যবসায়ীদের সাথে হিসাব নিকাশের কাজ করতেন, তার দুই ছেলে দুই মেয়ে, সবাই বিয়ে করে সাংসরিক জীবন নিয়ে ব্যস্ত। আবুল কাশেম  হঠ্যাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে প্রথমে রাঙামাটি জেনারেল হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে জানতে পারেন তার লিভার ক্যান্সার হয়েছে। তার চিকিৎসার জন্য ৩,০০০০০ (তিন লক্ষাধিক) টাকা প্রয়োজন।

 

যা তার পরিবারের একার পক্ষে যোগাড় করা সম্ভব হচ্ছে না। ডাক্তার বলেছেন, যদি দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা না যায়, তাহলে তাঁহাকে বাঁচানো সম্ভব হবে না। এদিকে আবুল কাসেমের পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন কাঠালতলী হোয়াইট হার্ট ক্লাব। সংগঠনের নেতৃবৃন্দ সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছে। যোগাযোগঃ ০১৮২২-৫৩৫২৭৪ বিকাশ পার্সোনালঃ ০১৮২০-৩১৫৬৮৪ সহযোগিতায়ঃ কাঠালতলী হোয়াইট হার্ট ক্লাব, রাঙামাটি পার্বত্য জেলা।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত