খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

Published: 28 Oct 2018   Sunday   

খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে ককটেল বিষ্ফোরণ ও মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় লক্ষ করে পেট্রল বোমা নিক্ষেপের প্রতিবাদে সোমবার সকালে বিক্ষোভ মিছিল করা হয়।

 

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিন করে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে সমাপ্ত হয়।

 

রোববার রাত আনুমানিক সোয়া ৯টার দিকে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে তিনটি ককটেল নিক্ষেপ করে। একটি ককটেল বিষ্ফোরিত হলেও দুটি ককটেল অবিষ্ফোরিত থাকে।  রাত সাড়ে সাতটার দিকে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় লক্ষ করে তিনটি পেট্রল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা।

 

একটি পেট্রল বোমা বিষ্ফোরিত হয়। পুলিশ আরো দুটি পেট্রল বোমা অবিষ্ফোরিত অবস্থায় উদ্ধার করে। তবে এই দুটি ঘটনায় কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। ঘটনায় পুলিশ বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় অজ্ঞাত ২০ থেকে ২৫ জনকে আস্বামী কওে বিস্ফোরক মামলা দায়ের করেছে। ঘটনায় ভোর রাতে সদও উপজেলা বিনপির যুগ্ম সম্পাদক রহমত আলী(৪৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত