সুবলং হরি মন্দিরে জেলা পরিষদের বাদ্যযন্ত্র প্রদান

Published: 11 Nov 2018   Sunday   

রোববার রাঙামাটির বরকল উপজেলার সুবলং বাজারে স্থাপিত হিন্দু ধর্মালম্বীদের হরি মন্দির পরিচালনা কমিটির আবেদনে  ধর্মীয় কাজে ব্যবহারের জন্য বাদ্যযন্ত্র প্রদান করেছে  জেলা পরিষদ। 

 

জেলা পরিষদ চেয়ারম্যান কক্ষে হরি মন্দির পরিচালনা কমিটির সভাপতি ডাঃ সুজন রায়ের হাতে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বাদ্যযন্ত্রের সরঞ্জাম তুলে দেন।

 

এ সময় জেলা পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া ও পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা উপস্থিত ছিলেন।

 

বিতরণকালে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার সকল ধর্ম বর্ণের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে পার্বত্য অঞ্চলে স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, কৃষি সহ সকল সেক্টরে উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

 

উল্লেখ্য, গেল ১৭অক্টোবর জেলা পরিষদ চেয়ারম্যান সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বৃহৎ ধর্মীয় উৎসব দুর্গা পূজায় বরকল উপজেলার সুবলং বাজারের হরি মন্দির পরিদর্শনে গেলে মন্দির পরিচালনা কমিটি চেয়ারম্যানের কাছ থেকে মন্দিরে সন্ধ্যা আরতি ও প্রার্থনার সরঞ্জাম হিসেবে হারমোনিয়াম, তবলা, মৃদঙ্গ-মন্দিরা ও একসেট মাইক পাওয়ার আবেদন করেন। উক্ত আবেদনের প্রেক্ষিতে হরি মন্দির পরিচালনা কমিটিকে চেয়ারম্যান সরঞ্জামগুলো প্রদান করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত