বরকল আওয়ামীলীগের ৬৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন

Published: 12 Nov 2018   Monday   

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে সাংগঠনিক তৎপরতা শুরু করেছে আওয়ামীলীগ। ইতোমধ্যে জেলা উপজেলায় তাদের নেতাকর্মীদের সু সংগঠিত করতে নানা মুখী কর্ম তৎপরতা শুরু করেছে।

 

এ কর্মকান্ডের ধারাবাহিকতায় সোমবার বরকল উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আগামী সংসদ নির্বাচন কে ঘিরে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

 

 বরকল উপজেলা নির্বাচন কমিটিতে জেলা কমিটির যুগ্ন সাধার সম্পাদক সন্তোষ কুমার চাকমাকে আহবায়ক উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রভাত কুমার চাকমাকে যুগ্ন আহবায়ক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সুবির কুমার চাকমাকে সদস্য সচিব করে ৬৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ডাঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অথিতি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সন্তোষ কুমার চাকমা।

 

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সভাপতি মোঃ মনির হোসেন ভুষণছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দুলাল তালুকদার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ নুরুল হক আইমাছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রুহুল আমিন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রভাত কুমার চাকমা ও সাধারন সম্পাদক সুবির কুমার চাকমা বক্তব্য রাখেন। বক্তারা বলেন- আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নিরলস ভাবে কাজ করে নৌকা প্রতীকের প্রার্থী কে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। নিজেদের দলের মধ্যে কোন দ্বন্ধ থাকলে তা ভূলে গিয়ে নির্বাচনে তার প্রভাব না ফেলে ঐক্য বদ্ধ হয়ে দলের প্রার্থীকে জয়ী করার চেষ্টা করতে হবে বলে নেতারা অভিমত ব্যক্ত করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত