কাপ্তাই ৫ আর ই ব্যাটালিয়নের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Published: 12 Nov 2018   Monday   

সুধী সমাবেশ, কেক কাটা, প্রীতিভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে রোববার কাপ্তাই জীবতলি ৫ আর ই ব্যাটালিয়নে উযয়াপিত হল ব্যাটালিয়নের  ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী।

 

রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশ এবং প্রীতি ভোজের প্রাক্কালে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ তাঁর বক্তব্যে এই ব্যাটালিয়নের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করেন।

 

 তিনি বলেন, এ অঞ্চলে বিরুপ পরিবেশে থেকেও এ ব্যাটালিয়ন এলাকার শান্তি, শৃংখলা, শান্তি রক্ষায় সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

 

অনু্ষ্ঠানে ৫ আর ই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শেখ মাহামুদুল হাসান, ২৩ বেঙ্গলের অধিনায়ক লেঃ কর্নেল  মোঃ তৌহিদ উজ্জামান, কাপ্তাই নৌ ঘাঁটির নির্বাহী কর্মকর্তা কমান্ডার হুমায়ন কবির, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিলদার হোসেন, রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উথিনসিন মারমা, কাপ্তাই উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, কাপ্তাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি  মোশাররফ হোসেন, বর্তমান সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ পদস্থ সামরিক, বেসামরিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, হেডম্যান এবং ব্যাটালিয়নের সকল পদবীর কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত