নির্বাচনকে সুস্থভাবে সম্পন্ন করতে সবাইকে সচেতন থাকতে হবে-লেঃ কর্ণেল মোহাম্মদ বাহালুল আলম

Published: 14 Nov 2018   Wednesday   

নানিয়ারচর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ বাহালুল আলম,পিএসসি  বলেছেন, সংসদ নির্বাচনকে ঘিরে পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিকদলগুলো বিভিন্ন কর্মকান্ডে সক্রিয় হতে পারে, তাই এজন্য সবাইকে সচেতন থেকে নির্বাচনকে সুস্থভাবে সম্পন্ন করতে হবে। পার্বত্য চট্টগ্রামে বর্তমানে  আঞ্চলিক দলগুলো অনেক  চাপের মধ্যে রয়েছে, তাই আগের মত তারা চাঁদাবাজী করতে পারছে না।

 

 তিনি  দেশের বিরুদ্ধে যে অপশক্তিগুলো কাজ করছে সেই সব তথ্যগুলো দ্রুত জানানোর জন্য আনসার ও ভিডিপি সদস্যদের প্রতি আহবান জানান।

 

বুধবার রাঙামাটির নানিয়ারচরে আনসার ও ভিডিপি সমাবেশে প্রধান অতিথি  বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

আজ নানিয়ারচর উপজেলা আনসার  ভিডিপি এর আয়োজনে আনসার ও ভিডিপি সমাবেশে রাঙামাটি সদর উপজেলার আনসার কর্মকর্তা  মোঃফজলে রাব্বির পরিচালনায় সভাপতিত্ব করেন নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার  । এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা আনসার ভিডিপি জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আবদুল আওয়াল,  উপজেলা মহিলা ভাইস- চেয়ারম্যান কোয়ালিটি চাকমা, এসময় আরো উপস্থিত ছিলেন  আনসার ও ভিডিপি এবং গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য বৃন্দগন। স্বাগত বক্তব্য রাখেন নানিয়ারচর উপজেলা আনসারও ভিডিপি কর্ম কর্তা অজিত চাকমা। আরো বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্ম কর্তা দিলীপ কুমার বিশ্বাস,  উপজেলা মহিলা- ভাইস চেয়ারম্যান কোয়ালিটি চাকমা,জেলা  আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোহাম্মদ আবদুল আওয়াল প্রমুখ। 

 

সমাবেশে বক্তারা বাল্য বিবাহ, কৃষি উৎপাদন, এবং  আনসার ও ভিডিপির দায়িত্য ও কর্তব্য বিষয় নিয়ে আলোচনা করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত