বরকলে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

Published: 21 Nov 2018   Wednesday   

রাঙামাটির বরকল উপজেলায় বুধবার রবি মৌসুমের প্রাণোদনা কর্মসূচীর আওতায় ৫টি ইউনিয়নে ১শ১৫ জন কৃষক/কৃষাণীদের মাঝে বিনামূল্য সার ও বীজ বিতরণ করা হয়েছে।

 

রাঙামাটির বরকল উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ ঘাটে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মুক্তা চাকমা।  উপজেলা কৃষি  সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা অনুপ কুমার দত্ত, বড় হরিণা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিলাময় চাকমা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা উত্তরা চাকমা বরকল উপজেলা পরিষদেও উপ- সহকারী উদ্ভিদ সংরক্ষণ  কর্মকর্তা  শিমুল চাকমা উপ-সহকারী কৃষি কর্মকর্তা প্রজ্ঞা জ্যোতি চাকমা সহ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন এলাকার কৃষক ও কৃষাণীরা  উপস্থিত ছিলেন।

 

এতে বরকল উপজেলায় রবি মৌসুমে প্রাণোদনা কর্মসূচীর আওতায় সুবলং ইউনিয়নের ২০ জন বরকল ইউনিয়নের ৩০ জন আইমাছড়া ইউনিয়নের ২৫ জন ভূষণছড়া ইউনিয়নের ২০ জন ও বড়হরিণা ইউনিয়নের ২০ জন কৃষক ও কৃষাণীদরে মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়। কৃষক ও কৃষানেিদর মধ্যে রয়েছেন  মঙ্গল কুমার চাকমা, কৃষক শান্তি বিকাশ চাকমা,কৃষক দীপংকর চাকমা কৃষক মোঃ কামাল হোসেন কৃষাণী কণিকা চাকমা কৃষাণী চন্দ্রমুখী চাকমা ও কৃষাণী অমর বালা চাকমা। এতে  প্রতি জনকে বোরো বীজ ৫ কেজি,ভূট্টা ২কেজি,ডিএপি সার ২ কেজি এবং এমওপি সার ১০ কেজি করে বিতরন করা হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত