বাঘাইছড়িতে সিংহ প্রতীকে ভোট না দিতে মৃত্যুর হুমকি দিচ্ছে সংস্কার পন্থীরা

Published: 25 Dec 2018   Tuesday   

রাঙামাটির ২৯৯নং আসনের স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদারের সিংহ প্রতীকে বাঘাইছড়ি উপজেলায় ভোটারদের ভোট দিলে মৃত্যুর হুমকি দেয়া হচ্ছে সংস্কার পন্থী সন্ত্রাসীদের পক্ষ থেকে । ফলে এলাকায় জনমনে ভয়ভীতি ও আতংক বিরাজ করছে। 

 

মঙ্গলবার উষাতন তালুকদারের নির্বাচনী উপজেলা প্রতিনিধি ত্রিদিব চাকমার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ আভিযোগ জানানো হয়েছে।


প্রেস বার্তায় বলা হয়, গেল ২৩ ও ২৪ ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার সিংহ প্রতীক নিয়ে বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী, খেদারমারা,রুপকারী ইউনিয়নসহ কয়েকটি স্থানে নির্বাচনী প্রচারনা ও জনসভা করেন। ওই সময়ে উপজেলার লোকজনদের সন্ত্রাসীরা মোবাইল(মোবাইল নাম্বার উল্লেখ করা হয়েছে) জনসভা ও পথ সভায় অংশ গ্রহন করলে তাদের মৃত্যুে হুমকি দেয়।


প্রেস বার্তায় আরো দাবী করা হয় স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদারের সিংহ প্রতীকে ভোট দিলে সংস্কার পন্থী সন্ত্রাসীদের পক্ষ থেকে মৃত্যুর হুমকি দেয়া হচ্ছে। এই হুমকির ফলে এলাকায় জনমনে ভয়ভীতি ও আতংক বিরাজ করছে। এ ব্যাপারে উপজেলা সহকারী রির্টানিং কর্মকর্তার কাছে অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন ও ভোটারদের যথাযথ নিরাপত্তা বিধানের লক্ষে লিখিতভাবে আবেদন জানানো হলেও কোন পদক্ষেপ নেয়া হয়নি।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত