রাঙামাটির দুর্গম কেন্দ্রগুলোতে হেলিকপ্টারে নির্বাচনী সরঞ্জাম ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পাঠানো শুরু

Published: 27 Dec 2018   Thursday   

রাঙামাটি জেলার দুর্গম এলাকার ভোটকেন্দ্রগুলোতে হেলিকপ্টারে করে নির্বাচনী সরঞ্জাম ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, নিরাপত্তা বাহিনী পাঠানো শুরু করেছে জেলা নির্বাচন অফিস। বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে এ কার্যক্রম শুরু হয়। চলবে আগামীকাল শুক্রবার পর্যন্ত। 

 

জেলা নির্বাচন কার্যালয় জানায়, পার্বত্য রাঙামাটি ২৯৯নং আসনের দশটি উপজেলার মধ্যে ৬টি উপজেলার ১৮টি দুর্গম ভোট কেন্দ্র রয়েছে। এসব দুর্গম ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠানের যাতবীয় সরঞ্জাম, কর্মকর্তা এবং কেন্দ্রের আইন-শৃংখলায় নিয়োজিত সদস্য ও কর্মকর্তাদের হেলিকপ্টারের মাধ্যমে এসব দুর্গম কেন্দ্রগুলোতে গতকাল বৃহস্পতিবার থেকে পাঠানো শুরু হয়েছে। এর মধ্যে জুরাছড়ি উপজেলার ৬টি, বরকল উপজেলার ২টি, বাঘাইছড়ি উপজেলায় ৬টি, বিলাইছড়ি উপজেলায় ৩টি ও রাজস্থলী উপজেলায় ১টি দুর্গম ভোট কেন্দ্র রয়েছে। এছাড়া নির্বাচনের পর আবারও হেলিকপ্টারযোগে সরঞ্জাম ও নির্বাচনী সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে আসা হবে।


রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল হক জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটির আসনে দুর্গম ১৮টি ভোট কেন্দ্রে পর্যায়ক্রমে হলিসর্টির মাধ্যমে নির্বাচনী সরঞ্জাম ও কর্মকর্তাদের পৌছানো হচ্ছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত