বখাটে শিক্ষক ফারুক তালুকদারের শাস্তির দাবি চেয়ে সংবাদ সম্মেলন

Published: 31 Mar 2019   Sunday   

বখাটে শিক্ষক ফারুক আহমদ তালুকদার বিপুর শাস্তির দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে বিপু কর্তৃক হামলার শিকার হওয়া এমাদুল পরিবার। এসময় পরিবারটি নিজেদের নিরাপত্তা দাবি জানান।

 

রোববার রাঙামাটি রিপোটার্স ইউনিটির কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে  অভিযোগ করে বলা হয়, ফারুক আহমদ তালুকদার বিপু পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পরও বিপুর বাবা ও বিপুর সন্ত্রাসী বাহিনী মামলা প্রত্যাহারে জন্য চাপ সৃষ্টি করছে। পরিবারের সদস্যদের অপহরণ, খুন, গুমের হুমকি দিচ্ছে। এ অবস্থায় বিপুকে জামিন দিলে সে আরো হামলা করবে। তার জ¦ালা যন্ত্রনায় এলাকার মানুষ অতিষ্ট হয়ে গেছে।

 

এমাদুলের  স্ত্রী সাজিয়া বেগম বলেন, তাদের ছেলেকে লেকার্স পাবলিক স্কুল থেকে উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে বিপু সন্ত্রাসী বাহিনী। মামলা প্রত্যাহার না করায় বিপুর বাবা প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে। এ অবস্থায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা চেয়েছেন তিনি।

 

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকমর্তা খোরশেদ আলম বলেন, তিনি ফেসবুকে এধরনের একটি ঘটনার খবর দেখতে পেয়েছেন। যদি ঘটনা সত্য হয়ে থাকে তাহলে তাকে চাকরিচ্যুত করা হবে। অনেকের মূখে শুনেছি সে নাকি নিয়মিত স্কুলে যায়নি। ডকুমেন্ট পত্র হাদে পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

কোর্ট পুলিশ পরিদর্শক (জিআরও)বলেন, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে আসাদ উদ্দিনের আদালতে তোলা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন।

 

গেল বুধবার  এমাদুল ও তার স্ত্রী সাজিয়া আক্তার  বনরূপায় ডাক্তারের কাছে আসলে সেখানে তাদের উপর সন্ত্রাসী হামলা করে তাদের মারাত্মক আহত করে ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে বিপু ও তার বাহিনী।এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা হলে বিপুকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে সে কারাগারে আছে।

 

প্রসঙ্গত বিপু রাঙামাটি শহরের পুরানবস্তি এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ তালুকদারের ছেলে। সে বাঘাইছড়ি উপজেলায় সাজেক ইউনিয়নের ছয়নাল ছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। কিন্তু  সে বিদ্যালয়ে শিক্ষকতা করে না। শিক্ষকতা বর্গা দিয়ে রাঙামাটি শহরের অবস্থান করে সন্ত্রাস, মাদক ব্যবসা, ছিনতাই, অর্থের বিনিময়ে হামলার নেতৃত্ব দেওয়া, অন্যর স্ত্রী ভাগিয়ে নেওয়া , প্রয়োজনে স্বামীকে মারধর ও প্রাণনাশের হুমকি দিয়ে এলাকাছাড়া করাসহ নানান অভিযোগ রয়েছে  তার বিরুদ্ধে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত