মহালছড়িতে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন

Published: 08 May 2019   Wednesday   

খাগড়াছড়ির মহালছড়িতে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন উপলক্ষে বুধবার মহালছড়ি উপজেলা ইউনিট এর উদ্যেগে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

সরকারী উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে আলোচনা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান পিএসসি। মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমাল শীল’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, মহালছড়ি উপজেলা রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটির যুব প্রধান মোঃ আব্দুর রশিদ প্রমূখ। এছাড়া মহালছড়ি ইউনিট এর সকল রেডক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যগণ, ছাত্র- ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এর আগে এক বিশাল র‌্যালী সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

 

আলোচনা শেষে এ দিবসটির কর্মসূচীর অংশ হিসেবে আয়োজিত রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও অসহায় গরীব মুসল্লীদের মাঝে শুকনা ইফতারের প্যাকেট তুলে দেন প্রধান অতিথি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত