বান্দরবানে জেএসএস`র সমর্থককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা

Published: 09 May 2019   Thursday   

বান্দরবানে আবারো জনসংহতি সমিতির(জেএসএস) এক সমর্থককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই নিয়ে গেল দুদিনের ব্যবধানে দুজন নিহত ও একজন অপহৃত হয়েছেন। নিহতের নাম জয়মনি তংচংগ্যা(৫২)। দুর্বৃত্তরা নিহতের ছেলে জনসংহতি সমিতির নেতা রিপন তংচংগ্যাকে না পেয়ে তাকে হত্যা করে। পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুহালং ইউনিয়নের কিবুক ছড়ার ৩ নং রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটেছে। 

 

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান সানু প্রু মারমা জানান, এক দল দুর্বৃত্ত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিবুক ছড়ার ৩ নং রাবার বাগান এলাকায় হানা দিয়ে জনসংহতি সমিতির স্থানীয় নেতা রিপন তংচংগ্যা(২৮) কে খোঝাখুজি করতে থাকে। এক পর্যায়ে তাকে না পেয়ে তার বাবা ও লাড়কি ব্যবসায়ী জয়মনি তংচংগ্যাকে গুলি করে হত্যা করে। ঘটনার পর এলাকার লোকজনদের মাঝে আতংক বিরাজ করছে।


জনসংহতি সমিতির নেতারা অভিযোগ করেছেন, মিয়ানমারের দলছূট বিদ্রোহী গ্রুপ আরাকান লিবারেশন আর্মি সদস্যরা এ ঘটনা ঘটিয়েছে। যা স্থানীয়ভাবে মগ পার্টি হিসেবে পরিচিত।


বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদুল ইসলাম জানিয়ছেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তিনি বিস্তারিত জানাতে পারেননি।


উল্লেখ্য, গেল মঙ্গলবার রাতে বান্দরবারের রাজবিলা ইউনিয়নের তাইংখালী এলাকায় দুর্বৃত্তারা বিনয় তংচংগ্যাকে গুলি করে হত্যা করে এবং পরাধন তংচংগ্যা নামের অপর একজন জনসংহতি সমিতির কর্মীকে অপহরণ করে নিয়ে যায়।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত