রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচিত চেয়ারম্যান রোমানের দায়িত্ব গ্রহন

Published: 14 May 2019   Tuesday   

মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান।

 

সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, পুরুষ ভাইস চেয়ারম্যান দুর্গেশর চাকমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম আনুষ্ঠনিকভাবে দায়িত্ব গ্রহন করেছেন। চেয়ারম্যান ও সদস্যদের বরণ করে দায়িত্ব বুঝিয়ে দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবীর সোহাগ।

 

পরে সদর উপজেলার সকল কর্মকর্তাদের নিয়ে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোনায়েদ কবীর সোহাগের সভাপতিত্বে প্রথমবারের মত মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এসময় সরকারি-বেসরকারি নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

 

দায়িত্ব গ্রহণের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান বলেন, জনগণ তার পরিবার। তাদের সুখ-দুঃখ ঘিরে তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।  তিনি উপজেলাবাসীর সহযোগিতা নিয়ে সঠিকভাবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে সকলের দোয়া ও ভালবাসা কামনা করেন।

 

তিনি  জনগণের প্রকৃত সেবা নিশ্চিত করে রাঙামাটি সদর উপজেলাবাসীকে দেশের একটি অন্যতম মডেলে উপজেলা পরিষদ হিসেবে গড়ে তোলারও আশা ব্যক্ত করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত