কাপ্তাইয়ে হতে চুরি হওয়া মটরসাইকেল রাঙ্গুনীয়ায় উদ্ধার, আটক ২

Published: 14 May 2019   Tuesday   

কাপ্তাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সোমবার রাঙ্গুনিয়া  উপজেলার মধ্য সরফভাটার কাজীরখিল গ্রামের বেলালের বাড়ী থেকে চুরি হওয়া একটি মটরসাইকেল উদ্ধার করে। এঘটনায় জড়িত মোঃ শামীম ও বেলাল নামের  দু`জনকে আটক করতে সক্ষম হয়  থানা পুলিশ। 

 

কাপ্তাই থানা সুত্রে জানা যায়,গত ১১ মে` কাপ্তাই এলাকা থেকে একটি মটরসাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া মটরসাইকেলের মালিক ওইদিনই কাপ্তাই থানায় একটি মামলা রুজু করেন।যার মামলা নং-১, তারিখ- ১১/৫/১৯ ইং।  

 

এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানার এসআই এইচএম দেলোয়ার হোসেনের নেতৃত্বে এএসআই রবিউল ইসলাম, আবদুল মোতালেব ও সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাঙ্গুনীয়া উপজেলার মধ্য সফরভাটার কাজীর খিল এলাকার বেলালের বাড়িতে অভিযান চালিয়ে মটরসাইলকেলটি উদ্ধার করে।এসময় তারা চুরির সাথে জড়িত কাপ্তাইয়ের বড়ইছড়ি এলাকার মৃত আনোয়ার হোসেনের পুত্র মোঃ শামীম (২৮) ও রাঙ্গুনিয়ার কাজীর খীল এলাকার জসিম উদ্দিনের ছেলে মোঃ বেলাল হোসেনকেও (২৫) আটক করতে সক্ষম হয়।এব্যাপারে যোগাযোগ করা হলে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোঃ নূর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের রাঙামাটি আদালতে প্রেরণ করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত