চাকরীর প্রলোভন দেখিয়ে এক দম্পতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

Published: 04 Jul 2019   Thursday   

বাংলাদেশ কোরিয়ান টেকনিক্যাল ট্রেনিং ইনিষ্টিটিউট (বিকেটিটিসি) নামে চাকরীর প্রলোভন দেখিয়ে এক দম্পতির বিরুদ্ধে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করে বৃহস্পতিবার রাঙামাটিতে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগীরা। 

 

শহরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে  লিখিত বক্তব্যে পাঠ করেন প্রতারণার শিকার দিলীপ নন্দী। এসময় প্রতারনার শিকার দীপ্ত নন্দী, চুংকু চাকমা, জুয়েল শীল, বাচ্চু চাকমা, পিকলু বিশ্বাস, সোহেল চাকমা, প্রার্থ নন্দী, দিপন চাকমা, নয়ন কুমার চাকমা, সুমেশ চাকমা, পলাশ চৌধুরী উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে  বলা হয়, বাংলাদেশ কোরিয়ান টেকনিক্যাল ট্রেনিং ইনিষ্টিটিউট (বিকেটিটিসি) এ চাকরী দেয়ার নামে শহরের কাঠালতলী এলাকার দম্পতি আম্বিয়া আক্তার ও মো. জসিম উদ্দিন বিভিন্ন জনের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। চাকুরী তো দূরের কথা বর্তমানে বিকেটিটিসি প্রতিষ্ঠানটিও বন্ধ করে গা ঢাকা দিয়েছে ওই প্রতারক দম্পত্তি। চাকরী পাওয়ার আশায় যেটুকু সম্বল ছিল তা দেয়ায় এক তাদের এখন অসহায় অবস্থায় দিন কাটাতে হচ্ছে।

 

সংবাদ সন্মেলনে আরো বলা হয়, ওই দম্পতিসহ ৪জনের বিরুদ্ধে রাঙামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি প্রতারণা মামলা দায়ের করলেও পুলিশ এখনো তাদের গ্রেফতার করতে পারেনি। উদ্ধার হয়নি আত্মসাতের টাকাও। সংবাদ সন্মেলন থেকে ভূক্তভোগীরা ওই দম্পতির কাছ থেকে রাঙামাটির বেকার যুবকদের বাঁচানোর জন্য রাঙামাটি জেলা প্রশাসকসহ পুলিশ প্রশাসনের কাছে জোর দাবী জানিয়েছেন।

 

এদিকে ওই আম্বিয়া আক্তার ও মো. জসিম উদ্দিনের মোবাইলে কয়েকবার ফোন করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত