‘হৃদয়ে বাঘাইছড়ি’ রাঙামাটি ইউনিটের কমিটি গঠন

Published: 13 Jul 2019   Saturday   

রাঙামাটির ‘হৃদয়ে বাঘাইছড়ি’ রাঙামাটি ইউনিটের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মো. আশিকুর রহমান,সাধারণ সম্পাদক মো. কাহরিয়ার রাকিব ও সাংগঠনিক সম্পাদক মো.জসিম উদ্দিনকে নির্বাচিত করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।


শুক্রবার শহরের গরবা রেস্টুরেন্টে ‘হৃদয়ে বাঘাইছড়ি’ রাঙামাটি ইউনিটের নতুন কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠতা সভাপতি প্রকৌশলী মো.মাহমুদুর রহমান। রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো.রহমত উল্লাহ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন,রাঙামাটি জেলা রোবার স্কাউটের সাধারণ সম্পাদক ও রাঙামাটি প্রতিবন্ধী স্কুলের সাধারণ সম্পাদক মা.নুরুল আবছার, বেসরকারি টিভি চ্যানেল আনন্দ টিভি ও দৈনিক পূর্বদেশ পত্রিকার জেলা প্রতিনিধি এবং রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির অর্থ-সম্পাদক এম.কামাল উদ্দিন, বিশ^ খাদ্য সংস্থা ওয়াল্ড ফুড প্রাগ্রামএর সিএইচটি কর্মকর্তা হাসি তালুকদার, এনজিও ব্র্যাক দীঘিনালা ব্রাঞ্চের ম্যানজার মো.ওবাইদুর রহমান,সামাজিক সংগঠন স্বপ্নবুবনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুর তালুকদার মুন্না ও গরবা নির্বাহী পরিচালক বাদশা ফয়সাল,হৃদয়ে বাঘাইছড়ি সংগঠনের তদারককারি ও সুন্দর বন কুরিয়ার সার্ভিসের ক্যাশিয়ার মো.জামাল উদ্দিন প্রমুখ। আলোচনা সভায় আহবায়ক কমিটির সদস্য সচিব শাহরিয়ার রাকিবের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখন,কার্যকরি পরিষদেরসহ অর্থ সম্পাদক মো.জাহদুল আলম,কার্যকরি পরিষদের মহিলা বিষয়ক সম্পাদক জাকিয়া জেসমিন ও রাঙামাটি ইউনিটের সদস্য মিজানুল ইসলাম এবং মো.আশিকুর রহমান।


পরে হৃদয়ে বাঘাইছড়ি রাঙামাটি ইউটিটের সভাপতি মো. আশিকুর রহমান,সাধারণ সম্পাদক মো. কাহরিয়ার রাকিব ও সাংগঠনিক সম্পাদক মো.জসিম উদ্দিনের নামসহ মোট ৩১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। এই নতুন কমিটি আগামী দুই বছরের জন্য সংগঠনটির কার্যক্রম পরিচালনা করবে।

 

আলোচনা সভায় অতিথিরা বলেন, সুশিক্ষাই ছাত্র জীবনের সাফল্যের চাবি কাটি,আর তরুণেরাই আগামী দিনে দেশ গড়ার কারিগড় হিসেবে হালধরবে। নতুন প্রজম্মের তরুণতরুণীরা ভিশন ২০ এ বাস্তবায়ন করবে। এতে প্রয়োজন সঠিক মেধা ও আধুনিক সুশিক্ষা। মেধাবিরাই এদেশের প্রকৃত সম্পদ হিসেবে দেশের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ক্ষুদা ও দূর্নীতি মুক্ত সমাজ গড়ব।


বক্তারা আরো বলেন, আজ তোমরা যারা ছাত্র আগামীদিনে তোমরা জাতির কান্ডারি। সকল ভাল কাজগুলো তোমরা মনে প্রাণে ধারণ করবে আর মন্দ কাজগুলো মন থেকে পরিহার করবে। সৎ যোগ্য খোদা ভীরু একজন মেধাবি শিক্ষার্থীই পারেএ সমাজটাকে বদলে দিতে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত