বিলাইছড়িতে শিক্ষক সমিতির উদ্যোগে ত্রাণ বিতরণ

Published: 22 Jul 2019   Monday   

সোমবার বিলাইছড়ি উপজেলায় বাংলাদেশ শিক্ষক সমিতি বিলাইছড়ি উপজেলা শাখার উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

 

ফারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ শিক্ষক সমিতি বিলাইছড়ি উপজেলা শাখার সভাপতি ও দীঘলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জন তঞ্চঙ্গ্যার নেতৃত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমিতির সাধারণ সম্পাদক সুদর্শন বড়–য়া, অর্থ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমাসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে সমীরণ চক্রবর্তী, মনিষা দেওয়ান, পুতুল চন্দ্র তঞ্চঙ্গ্যা, অরুন তঞ্চঙ্গ্যা, মনোজ কুমার তঞ্চঙ্গ্যা, সাধন কুমার দাশ। এছাড়াও উপজেলার অন্যান্য শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।  এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ বখতিয়ার হোসেন, সহকারি শিক্ষা কর্মকর্তা রূপময় চাকমা।

 

শুক্করছড়ি ও ওড়াছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং উলুছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোট ১৫০ ক্ষতিগ্রস্ত পরিবারকে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। এর মধ্যে তেল, ডাল, লবণ বিস্কুট, স্যালাইনসহ খাতা এবং কলম বিতরণ করা হয়েছে।

 

উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রূপময় চাকমা জানান, পুরো উপজেলায় সাতটি বিদ্যালয়ের অধিক বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব বিদ্যালয়সমূেহর তালিকা করে অধিদপ্তরে পাঠানো হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত