‘হৃদয়ে বাঘাইছড়ি’র ব্যতিক্রমর্ধীর আয়োজন

Published: 26 Jul 2019   Friday   

পাহাড়ে অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘হৃদয়ে বাঘাইছড়ি’ রাঙামাটি ইউনিটের সদস্যরা ব্যক্রিমধর্মী কাজ করে প্রশংসিত হয়েছেন। তারা রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসার মো.মইন উদ্দিনের আহবানে কলেজ ক্যাম্পাস সৌন্দর্য ্য রক্ষার্থে স্বেচ্ছায় আশ-পাশ পরিস্কার পরিচ্ছন্নতা ও আগাছা মুক্ত করলেন।


বৃহস্পতিবার ‘হৃদয়ে বাঘাইছড়ি’ রাঙামাটি ইউনিটের সদস্যরা পার্বত্য চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান রাঙামাটি সরকারি কলেজের আশপাশের ময়লা আবর্জনা ও জংগল পরিস্কার করেন। হৃদয়ে ‘বাঘাইছড়ি’রাঙামাটি ইউনিটের সভাপতি ও রাঙামাটি সরকারি কলেজের শিক্ষার্থী আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক শাহরিয়ার রাকিবের নেতৃত্বে এই পরিস্কার পরিচ্ছন্নতার অভিযান চালান। তাদের এই ব্যতিক্রমধর্মী আয়োজনে সবাইয়ের প্রশংসা কুড়িয়েছেন।


হৃদয়ে ‘বাঘাইছড়ি’রাঙামাটি ইউনিটের সভাপতি আশিকুর রহমান বলেন,হৃদয়ে বাঘাইছড়ি সংগঠনের সম্মানিত সদস্যদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহনে দা কোদাল হাতে নিয়ে কলেজ ক্যাম্পাস পরিস্কার পরিচ্ছন্নতার কাজে ঝাপিয়ে পড়েন তারা। হৃদয়ে বাঘাইছড়ির এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন কলেজ অধ্যক্ষ।


আশিকুর রহমান বলেন,রাঙামাটি রেডক্রিসেন্ট সোসাইটির জেলা টীমকে সাথে নিয়ে রাঙামাটি গ্রন্থগার শিক্ষক মো.মঈন উদ্দিন তারিক,শরীর চর্চ্চা শিক্ষক কৃঞ্চ ফুল চাকমা,হিসাব বিঞ্জান বিভাগের শিক্ষক শফিকুল ইসলাম মহোদয় পরিস্কার পরিচ্ছন্নতা ও আগাছা মুক্ত করতে দিক নির্দেশনা প্রদান করেন।


কলেজ অধ্যক্ষ প্রফেসার মো.মইন উদ্দিন বলেন,ভবিয্যতে কলেজের যে কোন উন্নয়নমূলক কাজে হৃদয়ে বাঘাইছড়িকে পাশে পাওয়ার কথা ব্যক্ত করেন। তিনি বলেন,হৃদয়ে বাঘইছড়ির পথচলা আরো সুদীর্ঘায়ু হউক এই প্রত্যশা কামনা করছি। কলেজের মধ্যে তোমাদের সকল কার্যক্রমে আমার ব্যক্তিগত পক্ষ হতে সহযোগিতার হাত বাড়িয়ে দেব।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত