সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারণ সম্পাদক মিনারুল হক

Published: 31 Jul 2019   Wednesday   

বান্দরবান প্রেস ক্লাবের নতুন নির্বাচিত কমিটি’র ফলাফল বুধবার প্রেস ক্লাবের কনফারেন্স রুমে ঘোষনা করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রধান নির্বাচন কমিশনার মো: রেজাউল করিম। প্রেস ক্লাবের নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কালেরকণ্ঠের ষ্টাফ রিপোর্টার ও বিটিবি জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনু এবং সাধারণ সম্পাদক হিসেবে এটিএন নিউজের জেলা প্রতিনিধি মিনারুল হক। 

 

জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রধান নির্বাচন কমিশনার মো: রেজাউল করিম জানান, ১৫ জুলাই চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়। ২৫ জুলাই মনোনয়ন পত্র বাছাই শেষে সভাপতি পদ থেকে একজন প্রত্যাহার করে নেন। কোনো প্রতিদ্বন্দ্বিতা না থাকায় পাঁচটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নতুন কমিটির নির্বাচিতদের নাম ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এম নাছিরুল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, অর্থ সম্পাদকে মুসা ফারুকী।


গতকাল বুধবার জেলা প্রেস ক্লাবের কনফারেন্স রুমে নির্বাচিতদের নাম ঘোষনার সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি বাদশা মিঞ্চা, অধ্যাপক ওসমান গণি, এ কে এম জাহাঙ্গীর, প্রথম আলোর বুদ্ধজ্যোতি চাকমাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত