সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে কাপ্তাই থানার নবাগত ওসি নাসির

Published: 07 Aug 2019   Wednesday   

কাপ্তাই থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাছির উদ্দিনের সাথে কাপ্তাইয়ের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা মঙ্গলবার অনুষ্ঠিত হয়।

 

থানা কার্যালয়ে মতবিনিময় সভায় কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি কবির হোসেন, সহ সভাপতি নজরুল ইসলাম লাভলু, সাবেক সভাপতি কাজী মোশাররফ হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, ফটো সাংবাদিক রিপন মারমা এবং মাহফুজ আলম উপস্থিত ছিলেন।

 

বাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন বলেন, সর্বোচ্চ মেধা, মনন দিয়ে জনগনের সেবা করার মানসিকতা নিয়ে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। তিনি বলেন, কাপ্তাইয়ের সকল প্রকার আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে জনগনের পাশে আছি, থাকবো।

 

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের আয়না, তাই সকল প্রকার গঠনমূলক সমালোচনা করলে পুলিশ উপকৃত হবে। তিনি আরো বলেন, সম্প্রতি ছেলে ধরা গুজব নিয়ে সারাদেশে যে অস্থিতিশীল কান্ড ঘটানোর চেষ্টা করা হয়েছে, কাপ্তাইয়ে জনগনের সহায়তায় পুলিশ কঠোর ভাবে তা দমন করেছে।     এছাড়া, ডেঙ্গু জ্বর নিয়ে সচেতনতার লক্ষ্যে পুলিশ বিভিন্ন ভাবে প্রচারনামূলক কর্মকান্ড করেছে। ওসি নাছির উদ্দিন সাংবাদিকদের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। সাংবাদিক নেতৃবৃন্দ পুলিশের সব ধরনের কাজে সহায়তায় আশ্বাস দেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত