রাঙামাটিতে সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে বিক্ষোভ-সমাবেশ

Published: 08 Aug 2019   Thursday   

সন্ত্রাসীদের অবৈধ চাঁদাবাজি ও সন্ত্রাস বন্ধের দাবীতে বৃহস্পতিবার রাঙামাটিতে বিক্ষোভ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সচেতন পার্বত্যবাসীর আয়োজনে জেলা প্রশাসন কার্যালয় চত্বরের সামনে বিক্ষোভ- সমাবেশে প্রধান অতিথি ছিলেন  সংরক্ষিত আসনের সাবেক মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু। সচেতন পার্বত্যবাসীর আহ্বায়ক মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্যে দেন ব্যবসায়ী হাজী জহির আহম্মদ, আনোয়ার মিয়া বানু, আব্দুর শুক্কুর, পৌর প্যানেল মেয়র জামাল উদ্দিন, পৌর কাউন্সিলর বিল্লাল হোসেন টিটু, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের  রাঙামাটি জেলা শাখার সভাপতি মোঃ জাহাঙ্গির আলম প্রমুখ। এর আগে একটি বিক্ষোভ মিছিল রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে সন্ত্রাস বিরোধী মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসন কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

 

সমাবেশে বক্তারা  বলেন, পাহাড়ে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের প্রতিনিয়ত সন্ত্রাস চাঁদাবাজীর কারনে ব্যবসায়ী ও পেশাজীবি সাধারণ মানুষ অতিষ্ঠ। একটি স্বার্থান্বেষী একটি মহল পার্বত্য চট্টগ্রাম নিয়ে নানা ষড়যন্ত্র চালাচ্ছে। তাই ষড়যন্ত্রকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে  তুলতে হবে সবাইকে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.     

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত