লামা খালের পানিতে ভাসমান অবস্থায় আলীকদমের এক গ্রাম পুলিশের লাশ উদ্ধার

Published: 30 Aug 2019   Friday   

লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নে পানিতে ভাসমান অবস্থায় ও  চদই মুরুং (৪৭) নামের এক গ্রাম পুলিশের লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

শুক্রবার দুপুর বেলা ১ টার সময় উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি বড় কলারঝিরি মুখে লামা খালে ভাসমান অবস্থায় এ লাশটি উদ্ধার করা হয়।

 

চদই মুরুং(৪৭) পার্শ্ববর্তী আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রঞ্জু মুরুং পাড়ার পাটবো ম্রো`র ছেলে।

 

উপজেলার রূপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাচিং প্রু মার্মা বলেন, গত শুক্রবার সকাল ১০টার দিকে বড় কলারঝিরির মূখে লামা খালের পানিতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা আমাকে খবর দেয়। পরে আমি থানাকে জানাই। পুলিশ ঘটনাস্থলে গিয়ে  লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে এলাকায় খোঁজ নিয়ে জানতে পেরেছি,  বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বড় কলারঝিরি এলাকার হেডম্যান পাড়া থেকে লামা খাল পেরিয়ে তার আলীকদমের তার নিজ বাড়ীতে ফেরার সময় ঝিরির পানির স্রোতে পড়ে মৃত্যু হতে পারে। তবে চদই ম্রো খাল পার হওয়ার সময় মদ খেয়ে মাতাল ছিলো বলে এলাকাবাসী জানায়।


মৃত চদই ম্রো ছোট ভাই মেন ওয়াই ম্রো বলেন, আমার বড় ভাই চদই ম্রো জুমে কাজ করতে এসে অন্য কাজ থাকায় লামার হেডম্যান পাড়ায় আসে। আমার ভাইয়ের মৃগি রোগ আছে। সে চৈক্ষং ইউনিয়নের গ্রাম পুলিশ।

 

এ দিকে আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদৌস রহমান বলেন, চদই মুরুং আমার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলো। লামা খাল পেরিয়ে বৃহস্প্রতিবার লামা থেকে আলীকদমে আসার সময় তার মৃত্যু হয় বলে জানতে পারি।

 

এ ব্যাপারে লামা থানার ওসি(তদন্ত) মোহাম্মদ আমিনুল হক বলেন, শুক্রবার দুপুর একটার সময় লামা খালে ভাসমান অবস্থায় চদই ম্রো নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করি। তার পরিবারের লোকজন জানায়, চদইয়ের মৃগি রোগ রয়েছে। আমরা লাশটি  ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত